Indian Prime Time
True News only ....

অপসারিত হলেন শিশির অধিকারী

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মেদিনীপুরঃ তৃণমূল প্রতিষ্ঠার সময় থেকেই শিশির অধিকারী তৃণমূলে ছিলেন। কিন্তু এবার রাজ্য সরকার দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্ষদের চেয়ারম্যানের পদ থেকে কাঁথির তৃণমূল সাংসদ সেই শিশির অধিকারীকেই অপসারণ করা হল। আর বর্তমানে তাঁর জায়গায় নতুন চেয়ারম্যান রামনগরের বিধায়ক অখিল গিরিকে করা হয়েছে।

এই প্রসঙ্গে রামনগরের বিধায়ক অখিল গিরির অভিযোগ করে জানান, “গত ২ বছর ধরে শিশিরবাবু পর্ষদের কোনো কাজ করেননি। উন্নয়ন থমকে রয়েছে। সেই কারণেই তাঁকে সরানো হয়েছে”।

- Sponsored -

- Sponsored -

কিন্তু স্থানীয় সূত্র থেকে জানা তথ্যের ভিত্তিতে এর পুরোপুরি বিপরীত চিত্র উঠে আসে, “তাঁর উদ্যোগেই দীঘার সমুদ্র তীরবর্তী এই পর্যটন কেন্দ্র ও মৎস্য বন্দরের পরিকাঠামো তৈরি হয়েছিল”।

তবে গত সপ্তাহে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় জনসভা করেন। আর সভা থেকেই নাম না করে শুভেন্দু ও তাঁর পরিবারের বিরুদ্ধে আক্রমণ এনে ডায়মন্ড হারবারের সাংসদ বলেছিলেন, “রাজনীতি তো বুদ্ধিমত্তার লড়াই। আমি যেই বলেছি তোমার বাড়িতে তো একটাও পদ্ম ফোটাতে পারছ না, ওমনি একটা ভাইকে এনে যোগদান করিয়েছে। তার মানে তোমার বাড়িতে আরও অ্যাসিমটোমেটিক পেশেন্ট রয়েছে। তা তুমি নিজেই প্রমাণ করে দিচ্ছো”। শূধু তিনি এই বলেই ক্ষান্ত হননি, সভা থেকেই তিনি তাদের ‘উপসর্গহীন বেইমান’ বলে তোপ আনলেন।

শিশির অধিকারী তাঁর অপসারণের প্রসঙ্গে জানিয়ছেন, “‌আমার কিছু জানা নেই। তাই কোনো প্রতিক্রিয়াও নেই”। ‘‌

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored