Indian Prime Time
True News only ....

এবার যাদবপুরে সিপিএম কর্মীদের উপর হামলার অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ পাটুলির পর আজ আবার যাদবপুরের গাঙ্গুলিবাগানে সিপিএম কর্মীদের উপর হামলার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। আর বেশ কিছু নথি নেওয়ার চেষ্টাও করা হয়। পাশাপাশি নির্বাচনের দিন বাড়ির বাইরে না বেরোনোর হুমকি দেওয়া হয়। কিন্তু তৃণমূল এই অভিযোগ অস্বীকার করেছে। সিপিএমের দাবী, ‘‘তৃণমূলের আক্রমণে তিন জন প্রবীণ কর্মী আহত হয়েছেন।’’ আহতরা হলেন শক্তি সাহা, অজিত সেন ও প্রণব দাস। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকা জুড়ে তুমুল শোরগোল শুরু হয়ে যায়।

পুলিশ এই ঘটনার খবর পেয়ে গাঙ্গুলিবাগানে পৌঁছায়। এদিকে যাদবপুর লোকসভার সিপিএম প্রার্থী সৃজন ভট্টাচার্য এই ঘটনার খবর পেয়ে গাঙ্গুলিবাগান এলাকায় পৌঁছে জানান, ‘‘আমরা এলাকার মানুষকে জড়ো করে ওদের ধাওয়া করেছিলাম। কিন্তু ওরা পালিয়ে গিয়েছে। তৃণমূল হারবে জেনেই নির্বাচনের আগে হামলা করছে। ওরা ভয় পেয়েছে বলেই আমাদের ভয় দেখাতে চাইছে। তবে এ সবে লাভ হবে না। ওদের দৌড় করিয়ে ছাড়ব।’’

- Sponsored -

- Sponsored -

পাল্টা তৃণমূলের মুখপাত্র অরূপ চক্রবর্তী এই বিষয়ে বলেন, ‘‘যাদবপুরে সিপিএমের লড়াই তৃতীয় থেকে দ্বিতীয় হওয়ার জন্য। ওদের মেরে তৃণমূল সময় নষ্ট করবে কেন! ওরা প্রচার পেতে এগুলো করছে।’’ প্রসঙ্গত বলা যেতে পারে যে, এর আগে পাটুলিতে এক জন ক্যানসার আক্রান্ত সিপিএম কর্মীকে মারধরের অভিযোগ উঠেছিল সেই শাসকদলের বিরুদ্ধে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored