Indian Prime Time
True News only ....

বিজেপির রথযাত্রার প্রতিবাদে রাস্তা আটকে বিক্ষোভ দেখালো তৃণমূল

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ কোচবিহারঃ কেন্দ্রীয় সরকারের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের বার্তা নিয়ে গতকাল বিজেপি বিকশিত রথযাত্রার আয়োজন করা হয়। ফলে গতকাল বিজেপির রথযাত্রাকে কেন্দ্র করে কোচবিহার জুড়ে তীব্র চাঞ্চল্য ছড়ায়। পরে তৃণমূলের বিক্ষোভ ও পুলিশী বাধায় রথযাত্রা পুরোপুরি বন্ধ হয়ে যায়।

এদিন পুলিশ প্রশাসন নিউ কোচবিহারে দাঁড়িয়ে থাকা বিজেপির ‘বিকশিত ভারত রথ’ গাড়িটি ত্রিপল দিয়ে ঢেকে দেয়। কিছুক্ষণ পর তৃণমূল কর্মী-সমর্থকেরা রথের চারপাশে কালি ছিটিয়ে দেয়। এমনকি রথের একটি পাশের ব্যানারও ছিঁড়ে ফেলে।

পাশাপাশি তৃণমূল কর্মী-সমর্থকেরা এই রথযাত্রার প্রতিবাদে কেন্দ্রীয় বঞ্চনার অভিযোগ তুলে বিজেপির দলীয় কার্যালয়ের সামনে পথ অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। আর তৃণমূল জেলা সভাপতির নেতৃত্বে পঞ্চরঙ্গী মোড় এলাকায় রাস্তায় বসে বিক্ষোভ করায় বিজেপির ওই রথযাত্রা আটকে যায়।

- Sponsored -

- Sponsored -

বিজেপির এই প্রসঙ্গে অভিযোগ, ‘‘রথযাত্রা বানচাল করতে তৃণমূলের তরফে এই কর্মসূচী নেওয়া হয়েছে।’’ পাল্টা তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়, ‘‘ওটা রথযাত্রা না। ওটা শবযাত্রা। যতক্ষণ অবধি বিজেপি ওই রথযাত্রা না বাতিল করবে, ততক্ষণ বিক্ষোভ চলবে।’’

এদিকে, পুলিশ প্রশাসনের তরফ থেকে রথযাত্রার জন্য অনুমোদনপত্র চাওয়া হয়। কিন্তু অনুমোদনপত্র না থাকায় অবশেষে রথযাত্রা থমকে যায়। এরপর বিজেপির তরফ থেকে হুঁশিয়ারী দেওয়া হয় যে, আগামীদিনে পুলিশের অনুমতি নিয়ে আবার রথযাত্রা শুরু হবে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored