Indian Prime Time
True News only ....

কেন্দ্রের বকেয়া অর্থ মেটানোর দাবীতে রাজধানীতে ধর্নায় বসলেন তৃণমূল সাংসদরা

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ সংবাদদাতাঃ কেন্দ্রীয় সরকার ১০০ দিনের কাজ সহ একাধিক গ্রামোন্নয়ন প্রকল্পে প্রাপ্য অর্থ আটকে রেখেছে। তাই আজ তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে তৃণমূল সাংসদরা পাওনা অর্থ মেটানোর দাবীতে কেন্দ্রীয় গ্রামোন্নয়নমন্ত্রী গিরিরাজ সিংহের সাথে সাক্ষাৎ করতে দিল্লির কৃষি ভবনের সামনে জড়ো হন।

এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সাথে দলের লোকসভার দলনেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়, লোকসভার সাংসদ মহুয়া মৈত্র, কল্যাণ বন্দ্যোপাধ্যায়, প্রসূন বন্দ্যোপাধ্যায়, রাজ্যসভার সাংসদ দোলা সেন, শান্তনু সেন ও জহর সরকার প্রমুখ উপস্থিত ছিলেন। কিন্তু গিরিরাজ সিংহ দেখা না করায় তৃণমূল সাংসদরা মন্ত্রীর দপ্তরের সামনে বকেয়া অর্থের দাবীতে ধর্নায় বসেন।

- Sponsored -

- Sponsored -

কেন্দ্রীয় সচীব জানান, “রাজ্য খরচ করা টাকার হিসাব না দেওয়ার কারণেই টাকা আটকে রাখা হয়েছে।” পাল্টা অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, “একাধিক বার আমাদের প্রতিনিধিদল সংশ্লিষ্ট মন্ত্রীর সাথে দেখা করে একশো দিনের কাজের বকেয়া কেন্দ্রীয় অর্থ দাবী করেছে কিন্তু লাভ হয়নি। একমাত্র বাংলার টাকাই আটকে রাখা হয়েছে।

তবে ১৭ লক্ষ পরিবারের স্বার্থে ১০০ দিনের কাজে বকেয়া সাত হাজার কোটি টাকা মিটিয়ে দেওয়া হোক। আর দুর্নীতির প্রমাণ থাকলে কেন্দ্র সংশ্লিষ্ট অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নিক। কিন্তু রাজ্যের প্রাপ্য টাকা মিটিয়ে দিক।” আর কয়েক দিনের মধ্যেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচনের দিন ঘোষণা হয়ে যেতে পারে। তাই শাসকদল গ্রামোন্নয়ন প্রকল্পে আটকে থাকা টাকা আদায়ে সক্রিয় হতে চাইছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored