Indian Prime Time
True News only ....

এবার নিয়োগ দুর্নীতিকাণ্ডে গ্রেফতার তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মুর্শিদাবাদঃ নিয়োগ দুর্নীতিকাণ্ডে তদন্তে অসহযোগীতা ও তথ্য প্রমাণ লোপাট করার চেষ্টার অভিযোগে আজ সিবিআইয়ের (সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন) হাতে গ্রেফতার মুর্শিদাবাদের বড়ঞার তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহা। জীবনকৃষ্ণকে প্রথমে দুর্গাপুরের সিবিআই ক্যাম্পে নিয়ে স্বাস্থ্যপরীক্ষা করিয়ে নিজাম প্যালেসের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়। 

সিবিআইয়ের অনুমান, জীবনকৃষ্ণের মাধ্যমে নিয়োগ দুর্নীতির বহু টাকার লেনদেন হত। শুক্রবার সিবিআই আধিকারিকরা তার বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেন। এরপর তল্লাশি চালানোর সময় জীবনকৃষ্ণের সুপারিশে হওয়া চাকরীপ্রার্থীদের নথি সহ এসএলএসটির গোটা নিয়োগ প্রক্রিয়ার ডেটাবেস পাওয়া গিয়েছে। সব মিলিয়ে প্রায় ৩ হাজার ৪০০ জন প্রার্থীর তথ্য উদ্ধার হয়েছে।

- Sponsored -

- Sponsored -

সিবিআই সূত্রে জানা গেছে, ঘরটিতে একটি সিঁদুর কৌটোর মধ্যে থেকে মোবাইলের মেমরী কার্ড উদ্ধার হয়। এছাড়া ঘরটিতে তিনটি নোটপ্যাড, একাধিক কম্পিউটার, বেশ কয়েকটি ল্যাপটপ, হাই স্পিড ইন্টারনেট সংযোগ এবং গুরুত্বপূর্ণ কিছু সফটওয়্যারের খোঁজ পাওয়া যায়। কিন্তু তাকে জিজ্ঞাসাবাদের সময় বিকেলবেলার দিকে অসুস্থতার কথা বলেন।

এরপর শৌচালয়ে যাওয়ার নাম করে গিয়ে নিজের দু’টি মোবাইল ও দু’টি পেনড্রাইভ এবং একটি হার্ডডিস্ক বাড়ির পিছনের পুকুরে ছুঁড়ে ফেলে দেন। তবে প্রায় ৩২ ঘণ্টা তল্লাশি চালানোর পর ওই পুকুর থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আর অবশেষে প্রায় ৬৫ ঘণ্টা তল্লাশি চালানোর পর জীবনকৃষ্ণকে গ্রেফতার করা হয়।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored