Indian Prime Time
True News only ....

অধীরের গড়ে আজ প্রচারে নামছেন তৃণমূল প্রার্থী ক্রিকেটার ইউসুফ পাঠান

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মুর্শিদাবাদঃ লোকসভা নির্বাচনে বহরমপুর লোকসভা আসন এবার অন্যতম নজরকাড়া। অধীর চৌধুরীর গড়ে ফুল ফোটাতে এবার তৃণমূল বিখ্যাত ক্রিকেটার ইউসুফ পাঠানকে হাতিয়ার করেছে। ২০২১ সালে বিধানসভা নির্বাচনে তৃণমূল এই জেলায় ভালো ফল করেছে। আজ বিখ্যাত ক্রিকেটার ইউসুফ পাঠান মুর্শিদাবাদের টেক্সটাইল কলেজ মোড়ে এসেছেন। তাঁকে বহরমপুর তৃণমূল সাংগঠনিক জেলা সাড়ম্বরে স্বাগত জানিয়েছেন।

লোকসভা নির্বাচনে বাংলার অধিকার যাত্রা সফল করতে তৃণমূল আয়োজনে কোনো ত্রুটি রাখছে না। জেলা তৃণমূল সভাপতি অপূর্ব সরকার জানান, “কিংবদন্তী ক্রিকেটার তথা বহরমপুর লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠান বাংলা বিরোধী বিজেপির বিরুদ্ধে লড়বেন ও অধিকার রক্ষার লড়াইয়ে বাংলার জয় নিশ্চিত করবেন। ইউসুফ পাঠান বিশ্বকাপ জয় করে যেভাবে সারা দেশকে গর্বিত করেছেন, এবার ঠিক একইভাবে বাংলার অধিকার রক্ষার লড়াইয়ে আমরা তাঁকে বিধ্বংসী ইনিংস খেলতে, দুর্দান্ত ব্যাটিং এবং বোলিং করতে দেখব!

- Sponsored -

- Sponsored -

আসুন, সকলে মিলে অত্যন্ত স্বতঃস্ফূর্তভাবে আমরা আমাদের প্রার্থী ইউসুফ পাঠানকে স্বাগত জানাই।” তৃণমূলের বিশ্বাস, আগামী দিনে ইউসুফ পাঠানের মাধ্যমেই বহরমপুরের মানুষের কণ্ঠ সংসদে পৌঁছে যাবে। এদিন তাঁর সফর নিয়ে বহরমপুরের উৎসাহী তৃণমূল কর্মীদের মধ্যে যথেষ্ট উচ্ছ্বাস লক্ষ্য করা গিয়েছে। উল্লেখ্য, আগামী ১৩ ই মে এই কেন্দ্রে ভোটগ্রহণ করা হবে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored