Indian Prime Time
True News only ....

ফের তৃণমূল ও বিজেপির সংঘর্ষে উত্তপ্ত আগরতলা

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ ত্রিপুরাঃ আবারও সেই ত্রিপুরায় বিজেপির বিরুদ্ধে তৃণমূলের উপর হামলার অভিযোগ উঠলো। এই ঘটনাকে কেন্দ্র করে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের বিরুদ্ধে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় গর্জে উঠলেন।

গতকালই তৃণমূলের তরফে ঘোষণা করা হয়েছিল যে, “আজ থেকে ১২ দিনের কর্মসূচীতে সারা ত্রিপুরায় তৃণমূল প্রচারে নামবে। দিদির দলের নতুন শ্লোগান-ত্রিপুরার জন্য তৃণমূল”।

এদিন সেই কর্মসূচীতেই রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব, মামুন খান, আশিসলাল সিং সহ তৃণমূল নেতারা আগরতলার আমতলি এলাকায় যান। তৃণমূল একটি স্করপিও গাড়িকে নীল-সাদা রঙে সাজিয়ে দিয়েছিল। তাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ও দলীয় প্রতীক ছিল। গাড়ির গায়ে লেখা ছিল নতুন শ্লোগান ‘ত্রিপুরার জন্য তৃণমূল’।

- Sponsored -

- Sponsored -

এরপর তৃণমূলের তরফ থেকে অভিযোগ ওঠে যে, বিজেপি আমতলিতে পৌঁছাতেই ওই গাড়ির উপর হামলা করা হয়। এছাড়াও আইপ্যাক কর্মীর মোবাইল ছিনিয়ে নিয়েছে। ওই হামলায় ত্রিপুরা তৃণমূলের স্টিয়ারিং কমিটির অন্যতম সদস্য মামুন খানও আহত হয়েছেন।

এই গোটা ঘটনায় অভিষেক বন্দ্যোপাধ্যায় হুঁশিয়ারির সুরে বলেছেন, “বিপ্লব দেবের রাজত্বে দুয়ারে গুণ্ডারাজ। বিজেপির সময় ঘনিয়ে আসছে। ত্রিপুরার মানুষ ঠিক এর জবাব দেবেন”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored