Indian Prime Time
True News only ....

প্রকাশ্য রাস্তাতেই ব্যাপক হাতাহাতি তিন মদ্যপ মহিলার

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরপ্রদেশঃ সম্প্রতি উত্তরপ্রদেশের লখনউতে বারবিরওয়া স্কোয়ারের কাছে স্কাই হিল্টন হোটেলের বার কাউন্টারের বাইরে এক ব্যক্তির প্রাক্তন ও বর্তমান বান্ধবীদের মধ্যে হাতাহাতির ঘটনায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। এই ঘটনা ভাইরাল হতেই চক্ষু চড়কগাছ সকলের।

জানা গিয়েছে, ওই ব্যাক্তির নাম রবিন। ভিডিওতে দেখা যাচ্ছে, রবিনের সঙ্গে থাকা তিন বান্ধবী এক মহিলাকে প্রকাশ্য চুলের মুঠি ধরে কিল, ঘুসি, চড় সহ লাথি দিয়ে বেধড়ক মারধর করেন। আর যাকে মারধর করা হচ্ছে তিনি রবিনের প্রাক্তন বান্ধবী।

সূত্রের ভিত্তিতে জানা গেছে যে, রাতেরবেলা যখন রবিনের প্রাক্তন বান্ধবী হোটেলের বাইরে গাড়িতে অপেক্ষা করছিলেন ঠিক সেই সময়ে রবিন এবং তার সাথে থাকা অপর দুই মহিলাকে নিয়ে হোটেলের দিকে আসেন। কিন্তু তখন রবিনের প্রাক্তন ওই বান্ধবী রবিন ও তার বান্ধবীদের উদ্দেশ্য করে ব্যাপক গালিগালাজ করতে থাকেন।

- Sponsored -

- Sponsored -

এরপর তা হাতাহাতির পর্যায়ে পৌঁছায়। অবস্থা এমন পর্যায়ে পৌঁছায় যে হাতাহাতির ঘটনায় গুরুতর আহত ওই মহিলাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করতে হয়েছে। পুলিশ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ফুটেজ দেখে রবিনকে গ্রেফতার করেছে এবং সাথে থাকা মহিলাদের জিজ্ঞাসাবাদের জন্য গ্রেপ্তার করা হয়েছে।

লখনউ পুলিশের এক আধিকারিক ধীরজ শুক্লা জানিয়েছেন, “গত ১০ ই অক্টোবর রবিনের প্রাক্তন বান্ধবী রবিনের বিরুদ্ধে থানায় লাঞ্ছনা, যৌন নির্যাতন সহ একাধিক অভিযোগ দায়ের করেছেন। এই ঘটনা ঘটার আগেই পুলিশ রবিনের বিরুদ্ধে তদন্ত শুরু করে রবিনকে গ্রেপ্তার করেছে”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored