Indian Prime Time
True News only ....

এবার অক্সিজেন জোগান দিতে এগিয়ে এলো বায়ুসেনা

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ সমগ্র দেশ জুড়ে বিপুল পরিমাণে অক্সিজেনের সংকট দেখা দিচ্ছে। হাসপাতালগুলিতে কাতারে কাতারে ভিড় উপচে পড়ছে। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ অক্সিজেন সরবরাহে অক্ষম। এর ফলে বহু মানূষেরই অক্সিজেনের অভাবে মৃত্যু ঘটছে। অর্থাৎ ভেঙে পড়েছে চিকিৎসা পরিকাঠামো।

আর এবার এই সংকটজনক পরিস্থিতিতে ভারতীয় বায়ুসেনা এগিয়ে এসেছে। বায়ুসেনার পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে, বায়ুসেনাদের তরফ থেকে অক্সিজেন কন্টেনার, সিলিন্ডার, প্রয়োজনীয় ওষুধ-সরঞ্জাম সহ স্বাস্থ্যকর্মীদের নির্দিষ্ট স্থানে পৌঁছে দেওয়া হবে।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

জানা গিয়েছে, বেঙ্গালুরু থেকে অক্সিজেন নিয়ে দিল্লির হাসপাতালগুলোতে পৌঁছে দেওয়ার কাজ শুরু হয়ে গেছে। এর পাশাপাশি কোচি, মুম্বই, বেঙ্গালুরু ও ভাইজ্যাক থেকে ডাক্তার এবং নার্সিং স্টাফকে আনার ব্যবস্থাও করা হচ্ছে।

ভারতীয় বিমানবাহিনীর তরফে একটি টুইটের মাধ্যমে জানানো হয়েছে যে, “বায়ুসেনা অতিমারী করোনার বিরুদ্ধে লড়াইয়ে সব রকম সাহায্য করবে। দেশের সেনাবাহিনীও যুদ্ধকালীন তত্‍পরতায় কাজ শুরুও করে দিয়েছে। এছাড়া ইতিমধ্যে দিল্লিতে চিকিত্‍সার জন্য DRDO (Defence Research & Development Organisation)-র ৫০০ বেডের হাসপাতাল চালু করা হয়েছে”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored