Indian Prime Time
True News only ....

এবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন প্রায় ২০০ জন

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ জলপাইগুড়িঃ বিধানসভা নির্বাচনের পর থেকেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করার হিড়িক শুরু হয়েছে। কিন্তু এবার জলপাইগুড়ির মালবাজার মহকুমায় অন্য চিত্র দেখা গেল। এখানে প্রায় ২০০ জন মানুষ তৃণ্মূল ত্যাগ করে বিজেপিতে যোগদান করলেন। এ যেন উলট পুরাণ!!

বিজেপি পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে চা বলয়ে সংগঠন মজবুত করার চেষ্টা করছে। এই উদ্দেশ্যে বিজেপি নেতৃত্ব গতকাল বিকেলবেলা থেকে রাত পর্যন্ত মালবাজার মহকুমার মেটেলি ব্লকের নাগেশ্বরী চা বাগানে বৈঠক করে। আর বৈঠকের শেষে বিজেপির মেটেলি আপার মন্ডল কমিটির তরফ থেকে এই যোগদান সভা অনুষ্ঠিত হয়।

বিজেপি নেতৃত্বের দাবী, “এই যোগদান সভায় চা বাগানের প্রায় ২০০ জন মানুষ বিজেপিতে যোগদান করেন।” এরপর বিজেপির জলপাইগুড়ি জেলা সভাপতি বাপী গোস্বামী, বিধায়ক পুনা ভেংরা ও অন্যান্যরা নবাগতদের হাতে দলীয় ঝান্ডা তুলে দেন।

এছাড়া এদিনের এই যোগদান সভায় বিজেপির মেটেলি আপার মন্ডল সভাপতি অমিত ছেত্রী, সাধারণ সম্পাদক সুভাষ সার্কি, মাইনোরিটি মোর্চার জেলা সভাপতি উইলিয়াম মিনজ সহ অন্যান্য নেতৃত্ব উপস্থিত ছিলেন।

- Sponsored -

- Sponsored -

প্রায় মাস তিনেক আগে জেলা আইএনটিটিইউসির সভাপতি রাজেশ লাকরা নাগেশ্বরী চা বাগানের শ্রমিক নেতা লক্ষণ ভুমিজ সহ সাত জন তৃণমূলের শ্রমিক নেতাকে দল বিরোধী কাজের জন্য বহিষ্কার করেন। এই সভায় লক্ষণ সহ তার সহযোগীরা বিজেপিতে যোগদান করেন।

লক্ষণ ভুমিজ জানান, “শ্রমিকদের স্বার্থে আওয়াজ ওঠানোর জন্যই তাদেরকে তৃণমূল থেকে বহিষ্কার করা হয়। আগামী দিনে বিজেপিতে থেকে শ্রমিকদের জন্য কাজও করবেন।

বিধায়ক পুনা ভেংরা বলেন, “তৃণমূলে শুধু দুর্নীতিতে চলছে। সাধারণ মানুষের জন্য তৃণমূলের নেতারা কাজ করে না। তাই মানুষ বিজেপিতে যোগদান করছে। এদিনের সভায় বিজেপি নেতৃত্ব তৃণমূলের দুর্নীতি নিয়ে সরব হন।”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored