Indian Prime Time
True News only ....

লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের আদলে তৈরী হলো এই মণ্ডপ

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ হাওড়াঃ এবার হাওড়ার সালকিয়া দুর্গোৎসব বারোয়ারী কমিটি দেড়শো তম বর্ষপূর্তিতে দর্শনার্থীদের নজর কাড়তে লক্ষ্মীর ভান্ডারের আদলে পুজো মণ্ডপে গড়ে উঠেছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বপ্নের লক্ষ্মীর ভান্ডার প্রকল্পকে মাথায় রেখে বাংলার এই অন্যতম প্রাচীন বারোয়ারী পুজোর মণ্ডপ তৈরী হয়েছে।

কামিনী স্কুল লেনের সাবেকি দুর্গা দালানের পাশে বাঁশের সেতুর মাঝখানে পয়সা জমানোর ভাঁড়ের আদলে এই মণ্ডপ তৈরী হয়েছে। এছাড়া পঞ্চমী থেকে নবমী অবধি পুজো মণ্ডপে গেলে দর্শনার্থীদের জন্য লক্ষ্মীলাভেরও সুযোগ থাকছে।

- Sponsored -

- Sponsored -

শুধু মণ্ডপে এসে নাম-ফোন নম্বর লিখে জমা দিয়ে দিতে হবে। এরপর প্রতি আধ ঘণ্টা অন্তর তা থেকে লটারির মাধ্যমে এক জনকে বেছে নেওয়া হবে। আর প্রতিদিন এর মাধ্যমে মোট দশ জনকে ৫০০ টাকা নগদ দিয়ে পুরষ্কৃত করা হবে।

পুজো কমিটির সভাপতি শমিতকুমার ঘোষ জানান, ‘‘এই বছর আমাদের পুজোর থিম বাংলার মা-বোনেদের জন্য চালু করা মুখ্যমন্ত্রীর স্বপ্নের প্রকল্প লক্ষ্মীর ভান্ডার। মহিলাদের কাছে যা খুবই জনপ্রিয়। সেই কারণে এই চিন্তাভাবনা। বেশী করে দর্শক টানতে এই পরিকল্পনা করেছি। আশা করছি, এই পরিকল্পনা উত্তর হাওড়ার জনপ্রিয় পুজোগুলিকে টেক্কা দেবে।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored