Indian Prime Time
True News only ....

করোনা আক্রান্ত রোগীর মৃত্যুকে ঘিরে চিকিৎসার গাফিলতির অভিযোগ ওঠে

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

সব্যসাচী মজুমদারঃ জলপাইগুড়িঃ ফের করোনা আক্রান্ত রোগীর মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় জলপাইগুড়িতে। এই ঘটনায় সরকারী হাসপাতালে চিকিৎসার গাফিলতির অভিযোগ ওঠে।

মৃতের পরিবার সূত্রে দাবী, দীর্ঘ প্রায় ৫ ঘন্টা মৃতদেহ নিয়ে বিভিন্ন হাসপাতালে ঘুরতে হয়। পরিবার সূত্রে জানা গেছে, জলপাইগুড়ি শহরের ২ নম্বর ওয়ার্ডের ওয়াকার গঞ্জের বাসিন্দা সন্ধ্যা রায়ের (৪১) সোমবার বিকেল থেকে হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয়। এরপর পরিবারের পক্ষ থেকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসা হলে সেখানে চিকিৎসক সন্ধ্যা দেবীর করোনা পরীক্ষা করাতে বলেন। আর পরীক্ষার পর তার রিপোর্ট পজেটিভ আসে। রোগীকে বিশ্ববাংলা কোভিড হাসপাতালে ভর্তি করার কথা বলা হলেও বেড নেই বলে হাসপাতাল থেকে জানানো হয় বলেও অভিযোগ করেন মৃতের আত্মীয়রা।

- Sponsored -

- Sponsored -

তারপর রাত ১ টা নাগাদ সন্ধ্যা দেবীর নিজের বাড়িতেই মৃত্যু হয় বলে দাবী পরিবারের৷ মঙ্গলবার সকাল থেকে পরিবারের লোকজন মৃতদেহ নিয়ে প্রথমে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতাল এরপর জলপাইগুড়ি কোভিড হাসপাতালে নিয়ে এলে সেই মৃতদেহ কোনো হাসপাতাল গ্রহণ করতে চায়নি।

এই বিষয়ে জলপাইগুড়ি সদর হাসপাতালে সুপার ডঃ গয়ারাম নস্কর বলেন, “এই অভিযোগ ভিত্তিহীন। প্রথমেই ওই মহিলাকে ভর্তির কথা বলা হলেও তার পরিবার তাকে হাসপাতালে ভর্তি করাননি। পাশাপাশি তার শ্বাসকষ্ট সহ শারীরিক অন্যান্য সমস্যা ছিল”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored