Indian Prime Time
True News only ....

বাবার হাতেই জীবন্ত পুড়ে মরতে হলো দুই মেয়ে সহ তাদের পরিবারকে

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

ব্যুরো নিউজঃ পাকিস্তানঃ পরিবারের অমতে বিয়ে করার অপরাধে রাগের বশে দুই মেয়ে সহ নিজের পরিবারের সাত জন সদস্যকে জীবন্ত পুড়িয়ে মারলো নিষ্ঠুর বাবা। পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে এই অমানবিক ঘটনা ঘটেছে। 

সূত্রের ভিত্তিতে জানা যাচ্ছে, অভিযুক্তের নাম মনজুর হুসেন। আর ২০২০ সালে মেয়ে ফৌজিয়া বিবি মেহবুব আহমেদকে বিয়ে করেন। কিন্তু মনজুর সেই বিয়ে মেনে নিতে পারেননি। আর তাই এই চরম পথ বেছে নিয়ে সমগ্র বাড়িতে আগুন লাগিয়ে দেন।

একই বাড়িতে সপরিবারে দুই বোন ফৌজিয়া বিবি ও খুরশিদ মাই থাকতেন। আর তাই খুরশিদ, তার স্বামী সহ চার নাবালক সন্তান এবং ফৌজিয়া ও তার সদ্যোজাত সন্তান ওই জ্বলন্ত আগুনে ঝলসে মারা যান।

- Sponsored -

- Sponsored -

জামাই মেহবুব পুলিশকে জানিয়েছেন, “এই ঘটনার সময়ে বাড়িতে ছিলাম না মুলতানে ব্যবসার কাজে গিয়েছিলাম। বাড়ি ফেরার সময় আচমকাই দূর থেকে আগুনের শিখা দেখতে পাই। সেই সময়ই সেখান থেকে শ্বশুর মনজুর হুসেন এবং ছেলে সাবির হুসেনকে পালিয়ে যেতে দেখেছি”।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ঘটনার মূলে দুই পরিবারের মধ্যে থাকা শত্রুতার ইতিহাস রয়েছে। মনজুর চায়নি ফৌজিয়া শত্রুর পরিবারে বিয়ে করুক। কিন্তু উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরী হওয়ায় পরিবারের অমতে বিয়ে করার কারণে এই ঘটনাটি ঘটানো হয়। ইতিমধ্য়েই পুলিশ ওই দুই অভিযুক্তকে ধরতে তল্লাশি শুরু করে দিয়েছে”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored