Indian Prime Time
True News only ....

টাকা ফেরতের দাবীতে ধর্নায় বসেন যুব সহ সভাপতি

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ কোচবিহারঃ “কলেজের প্রাপ্য টাকা ফিরিয়ে দিতে হবে নইলে মরতে বাধ্য হব”, এই প্ল্যাকার্ড হাতে নিয়ে চিলাখানা দুই নম্বর অঞ্চলের যুব সহ সভাপতি প্রদীপ বর্মন কোচবিহারের তুফানগঞ্জ এক নম্বর ব্লক পঞ্চায়েত সমিতির ভেতর ধর্নায় বসলেন।

আজ জেলা সভাপতি পার্থ প্রতিম রায় পঞ্চায়েত সমিতির সদস্যদের নিয়ে একটি বৈঠকে যোগ দেন। প্রদীপ বর্মন মিটিং চলাকালীন সেই ঘরের সামনে ধর্নায় বসেন। আর তাতেই প্রকট হচ্ছে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব। অবশ্য তিনি মিটিং শেষে ধর্না তুলে দেন।

প্রসঙ্গত তৎকালীন কলেজের সম্পাদক প্রদীপ বর্মন জানান, “২০১৯ সালে পঞ্চায়েত সমিতির সহ সভাপতি সামিউল ইসলামের কাছে কলেজের একটি অনুষ্ঠানে ১ লক্ষ ৩০ হাজার টাকা দেন। কিন্তু বারবার সেই টাকা ফেরত চাইলেও না দেওয়ায় বাধ্য হয়ে আজ ধর্নায় বসেন। টাকা ফেরত না পেলে তুফানগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করবেন বলেও জানানো হয়”।

- Sponsored -

- Sponsored -

তবে যার বিরুদ্ধে এই অভিযোগ সেই সামিউল ইসলাম এই দাবী সম্পূর্ণ অস্বীকার করে জানিয়েছেন, “তিনি কলেজের কোনো দায়িত্বে নেই। তার ওপর আনা অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন”।

স্বাভাবিকভাবেই এই ঘটনাকে কেন্দ্র করে শাসকদলের আভ্যন্তরীণে কলহ প্রকাশ পেয়েছে। যদিও জেলা সভাপতি সম্পূর্ণ বিষয়টিতে যারা টাকা দিয়েছেন ও নিয়েছেন তাদের উপরই দায় চাপিয়েছেন।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored