Indian Prime Time
True News only ....

নিজের বাড়িতেই আগুন লাগালো স্ত্রী

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

স্নেহাশীষ মুখার্জিঃ নদীয়াঃ স্বামী তার স্ত্রী অনুযায়ী সরকারী ঘর না নেওয়ায় ঘরে আগুন লাগিয়ে পলাতক স্ত্রী। ঘটনাটি নদীয়ার শান্তিপুর পৌরসভার 1 নম্বর ওয়ার্ডের দু নম্বর রেলগেটের ঘটে।

জানা যায়, পেশায় মডেল ও ক্যাটারিং ব্যবসায়ী উৎপল কুন্ডু তার পরিবারকে নিয়ে দু নম্বর রেলগেটের বাসিন্দা। গতকাল রাতে উৎপল বাবু তার পুরনো ঘর সংস্কারের জন্য কিছু পুরনো লোহার অ্যাঙ্গেল বাড়িতে নিয়ে এসেছিলেন। সেই সময় তাকে তার স্ত্রী কনিকা কুন্ডু পুরনো বাড়ি সংস্কার না করে সরকারের কাছ থেকে নতুন বাড়ির আবেদন করার পরামর্শ দেয়।

কিন্তু উৎপল বাবু বলেন, “আমার এখানে যা পুরনো জিনিস আছে তা দিয়ে আমার বাড়ি সংস্কার হয়ে যাবে। সরকারী অনুদান নেব না”। এক কথা দু কথা হওয়ার পর যখন স্ত্রী কনিকা কুন্ডু দেখে কোনোভাবেই তার স্বামীকে তার কথামতন সরকারী বাড়ির আবেদন করাতে পারছেন না তখন তিনি নিজে ঘরে আগুন লাগিয়ে ঘর ছেড়ে চলে যান।

- Sponsored -

- Sponsored -

আগুনের লেলিহান শিখায় উৎপল বাবুর ফ্রিজ, ঘরে মজুদ থাকা মডেলিংয়ের জামা কাপড় সহ সমস্ত আসবাবপত্র পুড়ে যায়। উৎপল বাবুর দাবী, বারবার তাকে ঘরে আগুন লাগাবার জন্য বারণ করার পরেও তার স্ত্রীকে কোনোভাবেই ঘরে আগুন লাগানো থেকে বিরত করা যায়নি। প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয় বলে উৎপল বাবু জানান।

প্রসঙ্গত করোনা আবহে দীর্ঘদিন লকডাউনের জেরে ব্যবসা বন্ধ ছিল উৎপল বাবুর। এরপর ত্তিনি বউয়ের অত্যাচারে তার জমানো শেষ সম্বলটুকুও হারিয়েছেন। এবার বাকি দিনগুলো কিভাবে চালাবেন সেই চিন্তায় এখন তার মাথায় হাত।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored