Indian Prime Time
True News only ....

দেওয়াল লিখনকে ঘিরে উত্তপ্ত গোটা এলাকা

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নদীয়াঃ নির্বাচনের আগে দেওয়াল লিখনকে কেন্দ্র করে ধুন্ধুমার নদীয়ার কল্যাণীর গয়েশপুর এলাকা। অভিযোগ ওঠে, শাসকদলের কর্মী সমর্থকরা বিজেপি কর্মীদের দেওয়াল লিখতে বাধা দেয়। এছাড়া বিজেপি কর্মীদের মারধরও করা হয়।

বিজেপির পক্ষ থেকে জানানো হয়, আজ বেলা ১২ টা নাগাদ গয়েশপুরের ১৪ নম্বর ওয়ার্ডের আনন্দপুরী এলাকাতে বিজেপি কর্মী সমর্থক গয়েশপুর শহর মণ্ডল সভাপতি বিশ্বজিত্‍ পাল সহ আরো বেশ কয়েকজন দেওয়াল লিখতে গেলে স্থানীয় তৃণমূলের কর্মী-সমর্থকরা তার দলবল নিয়ে তাদের মারধর করে। এর জেরে আহত হয়েছেন প্রায় ৬ জন। আহতদের কল্যাণী জে এন এম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজেপির কল্যাণীর মণ্ডল সভাপতি বিশ্বরূপ কুলভি বলেছেন, “গয়েশপুরের ১৪ নম্বর ওয়ার্ডে দেয়াল লিখছিলেন গয়েশপুরের মণ্ডল সভাপতি বিশ্বজিত্‍ পাল ও তার বেশ কয়েকজন কর্মী সমর্থক। সেই সময় তাদের উপরে অতর্কিতে শাসকদলের কর্মী-সমর্থকরা তাদের উপর চড়াও হয়ে হামলা চালায়। আমরা উচ্চ নেতৃত্বের কাছে বিষয়টি জানিয়েছি। আর এই হামলার ঘটনায় শাসকদলের বিরুদ্ধে কল্যাণী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে”

- Sponsored -

- Sponsored -

কিন্তু তৃণমূলের তরফ থেকে বিজেপির সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে। দলের নেতা মানিক পাল জানিয়েছেন, “আমাদের কাছে ঝামেলার কোনো খবর নেই। তবে ওই ওয়ার্ডে গত কয়েকদিন আগে বিজেপির বিরুদ্ধে তৃণমূলের ফ্লেক্স ফেস্টুন ছিঁড়ে দেওয়ার অভিযোগ উঠেছিল”।

অভিযোগের ভিত্তিতে কল্যাণী থানার পুলিশ সমগ্র বিষয়টির তদন্ত শুরু করেছে। আপাতত এই ঘটনায় কাউকে আটক করা হয়নি।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored