Indian Prime Time
True News only ....

টানা বৃষ্টিতে পরিবর্তন হচ্ছে ট্রেনের সময়সূচী

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ হাওড়াঃ রাজ্য জুড়ে রবিবার থেকে একটানা বৃষ্টিতে ট্রেন পরিষেবাও বিপর্যস্ত হয়ে পড়েছে। গতকালের পর আজও হাওড়া, কলকাতা স্টেশন থেকে একাধিক ট্রেন বাতিল করা হয়েছে। এর ফলে যাত্রীদের অত্যন্ত ভোগান্তির শিকার হতে হচ্ছে।

সূত্রের ভিত্তিতে জানা যায়, হাওড়ার টিকিয়াপাড়া কারশেড বৃষ্টিতে জলমগ্ন থাকায় একাধিক ট্রেন হাওড়া স্টেশনের পরিবর্তে সাঁতরাগাছি ও শালিমার স্টেশন থেকে ছাড়ছে। আজ সকালে হাওড়া থেকে অনেক ট্রেন ছাড়েনি।

আবার কলকাতা স্টেশন থেকে কলকাতা-লালগোলা স্পেশাল, কলকাতা-হলদিবাড়ি স্পেশাল এবং কলকাতা-বালুরঘাট স্পেশাল ট্রেনগুলি বাতিল করা হয়েছে। আর আজ সীতামারী কলকাতা স্পেশাল ট্রেন কাঁকিনাড়া অবধি চলবে। বৃষ্টির জন্য রুট ছোটো করে রাধিকাপুর কলকাতা স্পেশালের বেলঘরিয়া পর্যন্ত চলবে। গাজিপুর কলকাতা স্পেশাল দমদম স্টেশন পর্যন্ত চলবে।

এদিকে গোরখপুরের ট্রেনটি কলকাতা স্টেশনের পরিবর্তে শিয়ালদহ স্টেশন থেকে ছাড়বে। গোরখপুর থেকে কলকাতা আসার ট্রেনটিও শিয়ালদহ স্টেশনে আসবে। অন্যদিকে বেশ কিছু ট্রেনের সময়সূচীরও পরিবর্তন হয়েছে।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

কলকাতা থেকে জম্মু-তাওয়াই স্পেশ্যাল বেলা ১১ টা ৪৫ মিনিটের পরিবর্তে দুপুর ২ টো ৪৫ মিনিটে ছাড়বে। কলকাতা-অমৃতসর স্পেশ্যাল বেলা ১২ টা ১০ মিনিটের পরিবর্তে দুপুর ৩ টে ২০ মিনিটে ছাড়বে। হাওড়া-যশবন্তপুর স্পেশ্যাল বেলা ১২ টা ৪০ মিনিটের পরিবর্তে দুপুর ১ টা ৪০ মিনিটে ছাড়বে। হাওড়া-রাঁচি স্পেশ্যাল বেলা ১২ টা ৫০ মিনিটের পরিবর্তে দুপুর ২ টো ৩০ মিনিটে ছাড়বে।

হাওড়া-মুম্বই সিএসএমটি স্পেশ্যাল দুপুর ২ টো ৫ মিনিটের পরিবর্তে দুপুর ৩ টে ৫ মিনিটে ছাড়বে। হাওড়া-ভুবনেশ্বর স্পেশ্যাল দুপুর ১ টা ২৫ মিনিটের পরিবর্তে দুপুর ৩ টে ১০ মিনিটে ছাড়বে। হাওড়া মালদহ স্পেশ্যাল দুপুর ৩ টে ২৫ মিনিটের পরিবর্তে বিকেল ৪ টে ৩০ মিনিটে ছাড়বে।

হাওড়া-চেন্নাই স্পেশ্যাল দুপুর ৩ টে ৩০ মিনিটের পরিবর্তে বিকাল ৪ টা ৩০ মিনিটে ছাড়বে। হাওড়া-টাটানগর স্পেশ্যাল বিকাল ৫ টা ২৫ মিনিটের পরিবর্তে সন্ধ্যা ৬ টা ২৫ মিনিটে ছাড়বে। হাওড়া-পুরুলিয়া স্পেশ্যাল বিকাল ৪ টে ৫০ মিনিটের পরিবর্তে সন্ধ্যা ৬ টা ৩২ মিনিটে ছাড়বে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored