Indian Prime Time
True News only ....

রাজ্যের নানা প্রান্তেই পড়েছে ধর্মঘটের প্রভাব

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ কেন্দ্রীয় বাম শ্রমিক সংগঠনগুলির ডাকা বন্‌ধে রাজ্যের বিভিন্ন প্রান্তে কম-বেশী প্রভাব পড়েছে। হাওড়া-আমতা শাখায়ও বন্‌ধ সমর্থনকারীরা অবরোধ করেছিল। তবে কুলগাছিয়া স্টেশনের কাছে দক্ষিণ-পূর্ব রেলের হাওড়া খড়গপুর শাখায় রেল অবরোধ করতে গিয়ে এক বন্‌ধ সমর্থনকারী অল্পের জন্য প্রাণে বাঁচলেন।

জানা গেছে, আজ সকালবেলা কয়েকজন বাম কর্মী বন্‌ধ সমর্থনে দলীয় পতাকা হাতে নিয়ে রেল অবরোধ করতে কুলগাছিয়া স্টেশনের কাছে রেল লাইনে জড়ো হন। ওই সময় দ্রুত গতিতে ডাউন পাঁশকুড়া-শালিমার লোকাল ট্রেন আসছিল। এর মধ্যে কয়েকজন অবরোধকারী চলন্ত  ট্রেনের কাছে চলে আসতেই হুমড়ি খেয়ে রেল লাইনের পাশে ছিটকে পড়েন। এদের মধ্যে একজন গুরুতর ভাবে আহত হয়েছেন।

ধর্মতলা ও হাজরার মোড় সহ শহরের বিভিন্ন জায়গায় বন্‌ধের সমর্থনে মিছিল বেরিয়েছে। বন্‌ধ সমর্থনকারীরা কলকাতায় গোলপার্ক এলাকায় গার্ডরেল ভাঙেন। এদিকে পুলিশের সঙ্গে বন্‌ধ সমর্থনকারীদের লেকটাউন কালিন্দি এলাকা সহ বিভিন্ন এলাকায় বচসা চলে। যশোর রোডে জোর করে গাড়ি আটকানোর চেষ্টা করা হয়। এছাড়া শিয়ালদহগামী বহু ট্রেনও আটকানোর চেষ্টা করা হয়।   

- Sponsored -

- Sponsored -

রানীগঞ্জেও পথ অবরোধ চলে। রানীগঞ্জ থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বন্‌ধ সমর্থনকারীদের সরিয়ে দিয়ে যান চলাচল স্বাভাবিক করেন। আবার দুর্গাপুরে পুলিশ এবং বন্‌ধ সমর্থনকারীদের মধ্যে ধ্বস্তাধস্তি চলে। অন্যদিকে এদিন উপনির্বাচনে বামফ্রন্ট মনোনীত সিপিআইএম প্রার্থী পার্থ মুখার্জী আসানসোল ঊষাগ্রাম থেকে মহিশিলা কলোনী এলাকায় নির্বাচনী প্রচারে নামেন। 

পুলিশ রায়গঞ্জের ঘড়িমোড়ে বামেদের মিছিল এবং আইএনটিটিইউসি সমর্থকদের একটি মিছিল আটকে দেন। পুলিশ উত্তেজনা থাকলেও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

তাছাড়া বাম কর্মী সমর্থকেরা ওড়িশা-পশ্চিমবঙ্গের সীমানায় পশ্চিম মেদিনীপুরের দাঁতন এলাকায় রাস্তা আটকে বসে থেকে অবরোধ শুরু করেন। 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored