Indian Prime Time
True News only ....

রাজ্য সরকার উদ্দেশ্য প্রণোদিত ভাবে আমাকে বাদ দিয়েছে, জানালেন শুভেন্দু

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ আজ স্বামী বিবেকানন্দের ১০৭ তম জন্মদিন উপলক্ষে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বিবেকানন্দ রোডে স্বামীজীর মূর্তিতে মাল্য প্রদান করেন। পাশাপাশি প্রথম থেকেই শুভেন্দু অধিকারীর নাম গঙ্গাসাগর মেলার নজরদারি কমিটিতে থাকা নিয়ে একটা চাপানউতোর তৈরী হয়েছিল। তাই সাংবাদিকদের মুখোমুখি হতেই গঙ্গাসাগর মেলা নিয়ে কিছু প্রশ্ন করা হয়।

এবার শুভেন্দু অধিকারীর নাম গঙ্গাসাগর মেলার নজরদারি কমিটি থেকে বাদ পড়ার প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি জানান, “আমি কমিটির সদস্য হওয়ার জন্য আদালতের দ্বারস্থ হইনি। আমাকে রাজ্য় সরকারের আপত্তিতে না রেখেছেন তাতেও কোনো অসুবিধা নেই। প্রধান বিচারপতির সিদ্ধান্তকে সম্মান করা উচিত”।

- Sponsored -

- Sponsored -

“এছাড়া শুভেন্দু অধিকারী কোনো ব্যক্তি নয়, বিরোধী দলনেতা। বিচারপতির ইচ্ছে হয়েছে যোগ করেছিলেন আবার বাদও দিয়েছেন। এই যে বাদ দেওয়া হয়েছে তা রাজ্য সরকারের উদ্দেশ্য প্রণোদিত। রাজ্য় সরকার বিজেপি ও বিরোধী দলনেতাকে ভয় পায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের সিঙ্গল পয়েন্ট এজেন্ডা হচ্ছে বিরোধী দলনেতাকে আটকাও। আর কমিটিতে থাকার জন্য লালায়িত নই”।

এদিকে বিজেপি নেতা শমীক ভট্টাচার্য এই প্রসঙ্গে বলেন, “আদালত সিদ্ধান্ত পুনর্বিবেচনা করুক। কমিটি থেকে শুভেন্দু অধিকারীকে বাদ দেওয়া তৃণমূলের চক্রান্ত। মেলা নিয়ে আবার ভেবে দেখা প্রয়োজন। শুভেন্দু অধিকারীকে বাদ দিয়ে তৃণমূল প্রশাসন যে কাজ করল তাতে রাজনীতিকরণ হয়েছে। বিরোধী দলনেতা একটা সাংবিধানিক পদ। প্রশাসন যা যুক্তি দেখাচ্ছে তা দুর্ভাগ্যজনক ভাবে আদালত গ্রহণ করছে”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored