Indian Prime Time
True News only ....

কোভিড বিধি লঙ্ঘন করে সরকারী অফিসে চলছে উদ্দাম পার্টি

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ নাইট কার্ফু থাকা সত্ত্বেও দ্য পার্ক অথবা শহরের পাঁচতারা হোটেলে করোনা বিধিনিষেধকে উপেক্ষা করে দেদার পার্টির কথা বার বার সামনে এসেছে। এর জেরে বহু ব্যক্তি গ্রেপ্তারও হয়েছেন। তদন্তও চলছে। কিন্তু এবার খাস কলকাতার সরকারী অফিসে করোনা বিধিনিষেধ না মেনে দেদার পার্টির অভিযোগ উঠেছে।

জানা গিয়েছে, রাত ১ টা অবধি পূর্ব রেলের শিয়ালদাহ অফিসে দেদার পার্টি করা হচ্ছে। সেখানে দূরত্ববিধি তো দূরের কথা নূন্যতম মাস্ক পর্যন্ত কেউ পড়েনি। এই ঘটনা প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। দেশে করোনার তৃতীয় ঢেউ আসন্ন এরই মধ্যে খোদ সরকারী দপ্তরে রাজ্য সরকারের কড়া নির্দেশ অমান্য করা হলো কিভাবে তা নিয়ে নানা মহলে প্রশ্ন উঠছে।

- Sponsored -

- Sponsored -

খোদ সরকারী কর্মরত ব্যক্তিরাই যে বিধিনিষেধ ভাঙলেন সে বিষয়ে তাদের পক্ষ থেকে কোনোরম প্রতিক্রিয়া নেই। অবশ্য এখনো প্রশাসনের তরফ থেকে কোনোভাবেই পদক্ষেপ গ্রহণ করা হয়নি।

চিকিত্‍সকেরা করোনার হাত থেকে বাঁচতে দূরত্ববিধি ও মাস্কের ব্যবহার যে একান্ত প্রয়োজনীয় সে বিষয়ে বার বার পরামর্শ দিচ্ছেন। তবে সরকারী দপ্তরে হওয়া ওই পার্টিতে চলাকালীন হইহুল্লোড় সহ দূরত্ববিধি না মেনেই ঘেষাঘেষি করে বসে থাকার ছবি সামনা সামনি এসেছে। যদিও পূর্ব রেলের আধিকারিকরা আপাতত এই ঘটনার বিষয়ে কোনোরকম সাফাই দেয়নি।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored