Indian Prime Time
True News only ....

হেলমেট না পরাতেই বেরিয়ে এলো পুলিশের আসল সত্যতা

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

চয়ন রায়ঃ কলকাতাঃ এবার কলকাতা পুলিশের জালে ফের ভুয়ো পুলিশ অফিসার ধরা পড়লো। ধৃত রাজীব চক্রবর্তী হেলমেট না পড়েই রাস্তায় বাইক নিয়ে বেরিয়ে ছিলেন। হেলমেট না থাকায় তার বিরুদ্ধে ট্রাফিক আইনের মামলা করা হলে রাজীব নিজেকে পুলিশ অফিসার হিসেবে দাবী করেন।

সেই সময় কর্তব্যরত ট্রাফিক পুলিশরা রাজীবের কাছে পরিচয় পত্র দেখতে চাইলে সে নিজের পরিচয় পত্র বের করে দেন। পুলিশের আধিকারিকরা সেই পরিচয় পত্রটি খতিয়ে দেখলে জানতে পারেন যে সেটি জাল পরিচয় পত্র। অথচ রাজীব নিজেকে কলকাতা পুলিশের অ্যাসিসট্যান্ট সাব ইন্সপেক্টর বলে দাবী করেন।

আর তখনই রিজেন্ট পার্ক থানার পুলিশ এসে রাজীবকে জালিয়াতির অভিযোগে গ্রেপ্তার করেন। পুলিশ সূত্রে জানা গেছে, রাজীবের বাড়ি বরানগরের রাইমোহন ব্যানার্জি রোডে। রাজীব এলাকার স্থানীয় বাসিন্দাদের কাছেও নিজেকে পুলিশ অফিসার বলে পরিচয় দিত।

- Sponsored -

- Sponsored -

এছাড়া সে ভুয়ো পুলিশ অফিসার সেজে তোলাবাজি করত কিনা সে বিষয়ে তদন্ত শুরু করার পাশাপাশি রাজীবের বাড়িতেও তল্লাশি চালানো হবে।

প্রসঙ্গত, গত কয়েক মাস ধরেই রাজ্যে ভুয়ো প্রতারকদের সংখ্যা বেড়েই চলেছে। ভুয়ো ভ্যাকসিন কাণ্ডে ধৃত দেবাঞ্জন দেব থেকে শুরু করে প্রতারক অমিতাভ বোস প্রত্যেকেই সাধারণ মানুষের কাছ থেকে টাকা নিয়ে প্রতারণা করেছেন।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored