Indian Prime Time
True News only ....

পুলিশ দেখেই ছুট মৃতদেহের, তাজ্জব সকলেই

- sponsored -

- sponsored -

রাজ খানঃ বর্ধমানেরঃ দামোদরের জলে ভেসে এসেছিল যুবকের মৃতদেহ। তা দেখে বর্ধমানের সদরঘাটে দামোদরের তীরে ভিড় জমে যায়।

স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে এই খবর শুনে বর্ধমান থানার পুলিশও মৃতদেহ উদ্ধার করতে ঘটনাস্থলে পৌঁছে যায়। কিন্তু স্থানীয় বাসিন্দাদের সাহায্য নিয়ে পুলিশ কর্মীরা নদী থেকে মৃতদেহ তুলতে গেলেই পুলিশকে দেখেই দে দৌড় ‘মৃতদেহের’! এমনই ঘটনার সাক্ষী থাকলেন সদরঘাটে উপস্থিত বাসিন্দারা।

সূত্রের ভিত্তিতে জানা যায়, দামোদরের তীরে বেড়াতে যাওয়া বাসিন্দাদের কয়েকজন লক্ষ্য করেন যে তীরের কাছে কোনো এক যুবকের দেহ ভেসে রয়েছে। নড়াচড়া নেই। চোখ বোজা। পরনে পোশাকটুকুও নেই। তাদের কাছ থেকে খবর পেয়ে এলাকায় ভিড় জমে যায়। অনেকেই মৃতদেহ ভেবে হাত না দিয়ে বর্ধমান থানায় খবর দেয়। হন্তদন্ত হয়ে বর্ধমান থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে যায়। স্থানীয় যুবকদের সাহায্য নিয়ে পুলিশ মৃতদেহ উদ্ধারে সচেষ্ট হয়। পুলিশের উপস্থিতিতে কয়েকজন ওই যুবকের দেহ টেনে পাড়ে তোলার চেষ্টা করেন।

- Sponsored -

- Sponsored -

এরপর রীতিমতো ভিমড়ি খাওয়ার মতো অবস্থা পুলিশ সহ উপস্থিত সকলের। সোজা হয়ে বসলো ‘মৃতদেহ’। তারপরই পুলিশ দেখে ওই যুবক ছুটে পালানোর চেষ্টা করে। উপস্থিত পুলিশ কর্মীরা দু-চার ঘা দিয়ে এলাকা ছাড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, অন্তত দু’ঘন্টা ওই যুবক দামোদরের জলে সবুজ শ্যাওলায় মাখামাখি অবস্থায় স্থির হয়ে পড়েছিল। তাই নিঃশ্বাস নিচ্ছে কিনা তাও বোঝা যাচ্ছিল না”।

এলাকার বাসিন্দারা বলেছেন, “ওই যুবক যে বেঁচে রয়েছে সেটা স্বস্তির। হয়তো ওই যুবক মজা করার জন্যই এই ঘটনা ঘটিয়েছে। তবে এই ধরনের মস্করা কখনোই কাম্য নয়। দীর্ঘক্ষণ ধরে অনেকেই নদীর পার থেকে ডাকাডাকি করেও কোনোরকম সাড়া পাওয়া যায়নি”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored