Indian Prime Time
True News only ....

ফের বোমা বিস্ফোরণে আতঙ্কিত রাজ্যবাসী

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মুর্শিদাবাদঃ পঞ্চায়েত ভোটের আগে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে বোমা-বন্দুক উদ্ধার হচ্ছে। আর আজও কুলপির ছামনাবুনি থেকে প্রচুর বোমা উদ্ধার হয়েছে। এছাড়া বীরভূমের রামপুরহাট ও মুর্শিদাবাদের সাগরদিঘি থেকে আগ্নেয়াস্ত্র সহ এক জন যুবককে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এলাকাবাসীরা কুলপির ছামনাবুনি এলাকায় মাঠের কাছে স্তূপীকৃত খড়ের গাদায় দু’টি নাইলন ব্যাগবোঝাই বোমা দেখে পুলিশের কাছে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। আর পুলিশ বাহিনী গিয়ে বম্ব স্কোয়াডকে নিয়ে বোমাগুলি উদ্ধার করে। এছাড়া ওই এলাকায় আরো বোমা মজুত থাকতে পারে এই আশঙ্কা থেকে পুলিশ ওই এলাকায় লাগাতার তল্লাশি অভিযান চালাবে।

- Sponsored -

- Sponsored -

আবার মুর্শিদাবাদের সাগরদিঘির ৩৪ নম্বর জাতীয় সড়কের মোরগ্রাম এলাকায় নাকা তল্লাশির সময় লালগোলার বাসিন্দা তাবারুক শেখ নামে এক জন যুবকের কাছ থেকে পাঁচটি কার্তুজ ও পাঁচটি ওয়ানশটার উদ্ধার করে ধৃত তাবারুককে জঙ্গিপুর আদালত সাত দিন পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে।

অন্যদিকে রামপুরহাটের ঝনঝনিয়া সেতুর কাছে সন্দীপ ডোম ওরফে রাজু এবং সাদেক শেখ নামে দুই জন দুষ্কৃতীকে গ্রেফতার করে একটি কার্তুজ, একটি ওয়ানশটার ও একটি মোটরসাইকেল বাজেয়াপ্ত করা হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, দুষ্কৃতীরা ডাকাতি করার উদ্দেশ্যে ঘটনাস্থলে উপস্থিত হয়েছিল।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored