Indian Prime Time
True News only ....

জীবন হাতে নিয়ে নিত্যদিন পারাপার করতে হয় শেরপুরবাসীকে

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

রায়গঞ্জঃ দীর্ঘ সাত দশক কেটে গেলেও পলকা বাঁশের সাঁকোই একমাত্র ভরসা রায়গঞ্জের শেরপুর অঞ্চলের বাসিন্দাদের। জীবনের ঝুঁকি নিয়ে খলসিঘাটে কুলিক নদীর ওপর এই বাঁশের সাঁকো দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ নিত্যকর্মে যাতায়াত করেন। নদীর অপর প্রান্তেই বিদ্যালয়, হাসপাতাল সহ নানা সরকারী কার্যালয়।

বছরের অন্যান্য সময় নদী পার করা গেলেও বর্ষার সময় জল বেড়ে গেলে নদী পার হওয়াই অত্যন্ত মুশকিল হয়ে ওঠে গ্রামবাসীদের কাছে। তাই গ্রামবাসীরা নিজের উদ্যোগেই চলাচলের জন্য একটি বাঁশের সাঁকো তৈরি করেছেন।

- Sponsored -

- Sponsored -

এই বিষয়ে গ্রামবাসীদের অভিযোগ, প্রতিবছর নির্বাচনের আগে নেতারা পাকা সেতু তৈরির আশ্বাস দেন। কিন্তু নির্বাচনের পরই সেই আশা ভেঙে চৌচির হয়ে যায়। তারপর আর কোনো নেতাদের দেখাই পাওয়া যায় না। বারবার প্রশাসনের কাছে আবেদন করেও কোনো সুরাহা হয়নি। তবে এবার এলাকার বাসিন্দারা জানিয়েছেন, পাকা সেতু তৈরির দাবী না মানা হলে তারা আন্দোলনের পথ বেছে নেবেন।

এই প্রসঙ্গে জেলা পরিষদের কর্মাধ্যক্ষ পূর্ণেন্দু দে জানিয়েছেন, “খলসিঘাটের ব্রিজ নির্মাণের উদ্যোগ নেওয়া হয়েছিল কিন্তু রাজ্য সরকার ৫০ মিটার দূরে একটি ব্রিজ নির্মাণের দায়িত্ব দেয় পূর্ত দফতরকে। তবে এই গোটা বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে”।

তবে প্রশাসনের পক্ষ থেকে পরবর্তী কি পদক্ষেপ নেওয়া হবে এখন সেই অপেক্ষায় দিন কাটাচ্ছেন স্থানীয় বাসিন্দারা।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored