Indian Prime Time
True News only ....

সেতুর আন্ডারপাসে জমে থাকা জলে আটকে গেল যাত্রীবোঝাই বাস

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ অতি ভারী বর্ষণের জেরে গোটা দিল্লিবাসী নাজেহাল। বহু রাস্তা প্লাবিত হয়ে পড়েছে। কোথাও গলা সমান জল তো কোথাও কোমর সমান জল। এই পরিস্থিতিতে কাইজজারগঞ্জে কোদিয়া সেতুর আন্ডারপাসে একটি যাত্রীবোঝাই বাস প্রায় আট ফুট সমান জলে যাত্রীদের নিয়ে আটকে পড়ে। এর জেরে যাত্রীরা আতঙ্কিত হয়ে পড়েন। মৌসম ভবন সূত্রে খবর, রাতেরবেলা ২ টো ৩০ মিনিট থেকে ভোরবেলা ৫টা ৩০ মিনিট অবধি দিল্লিতে ১৫০ মিলিমিটার বৃষ্টি হয়েছে।

জানা যায়, গতকাল রাতেরবেলা থেকেই দিল্লিতে ভারী বৃষ্টি হচ্ছে। আজ সকালবেলা বৃষ্টির পরিমাণ আরো বাড়ে। আন্ডারপাস দিয়ে যাওয়ার সময় বাসটি আটকে যায়। আর বৃষ্টির জেরে জলস্তরও বাড়ছিল। প্রায় দু’ঘণ্টা ধরে বাসটি আটকে ছিল। এরপর পুলিশ ও উদ্ধারকারী দল খবর পেয়ে ঘটনাস্থলে এসে। পুলিশ আটকে পড়া যাত্রীদের বাস থেকে এক এক করে উদ্ধার করে। এই উদ্ধারকার্যের একটি ভিডিয়ো প্রকাশ্যে আসতেই দেখা যায়, কোনো যাত্রীদের কোলে তুলে, আবার কাউকে লাইফ জ্যাকেট পরিয়ে উদ্ধার করা হচ্ছে। এক্ষেত্রে দড়ির সাহায্যও নেওয়া হয়।

- Sponsored -

- Sponsored -

পুলিশ জানিয়েছে, “প্রাথমিক ভাবে যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়ালেও সকলকেই নিরাপদে উদ্ধার করা হয়েছে।” উল্লেখ্য, এই বৃষ্টির জেরে নয়ডা, আইটিও, ধৌলা কুঁয়া, মিন্টো রোড, মুলচাঁদ, মুনিরকা,  মেহরৌলি, মোতি বাগ, মথুরা রোড, মধু বিহার, আনন্দ বিহার, মান্ডাওয়ালি, তিন মূর্তি মার্গ, প্রগতি ময়দান, বদরপুর রোড, ভিখাজি কামা প্লেসের বহু রাস্তা প্লাবিত হয়েছে। অন্য দিকে, দক্ষিণ-পূর্ব দিল্লির চিত্তরঞ্জন পার্কের বহু বাড়িতে জল ঢুকে গিয়েছে। রাস্তা প্লাবিত হওয়ার কারণে যান চলাচলেও ব্যাপক প্রভাব পড়েছে। বহু এলাকায় রাস্তা বন্ধ থাকায় গাড়ি ঘুরিয়ে দেওয়া হচ্ছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored