Indian Prime Time
True News only ....

ফের রাজধানী জুড়ে বাড়ছে ওমিক্রন আক্রান্তের সংখ্যা

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ দিল্লিতে একদিনে নতুন করে ১০ জন ওমিক্রন আক্রান্তের সন্ধান পাওয়া গেল। আর এই নিয়ে মোট ২০ জনের দেহে করোনাভাইরাসের এই রূপের উপসর্গ দেখা দিয়েছে। যা রাজধানীকে যথেষ্ট উদ্বিগ্ন করে তুলেছে।

আজ দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন জানান, ‘‘২০ জন আক্রান্তের মধ্যে ১০ জনকে চিকিৎসার পর সুস্থ করে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে’’। 

এর পাশাপাশি স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা যায়, ২৮ শে জুনের পর থেকে রাজধানীতে সংক্রমণের দৈনিক হারও সবচেয়ে বেশী। আর গতকাল পর্যন্ত এখানে ৪৭৫ জন সক্রিয় করোনা রোগী রয়েছেন। এছাড়া গত ২৪ ঘণ্টায় দিল্লিতে ওমিক্রন সহ নতুন করে আক্রান্তের সংখ্যা ৮৫ জন।

- Sponsored -

- Sponsored -

এরফলে বাইরের দেশ থেকে আসা বিমানযাত্রীদের দিল্লির ইন্দিরা গাঁধী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সোজা হাসপাতালে নিয়ে সেখানেই বাধ্যতামূলক ভাবে কোয়রান্টিনে রাখা হচ্ছে। এর সাথে সাথে জিনের পরীক্ষাও করানো হচ্ছে।

রাজধানী ছাড়াও ওমিক্রন আক্রান্তের কেরল, কর্নাটক, গুজরাত, মহারাষ্ট্র, তামিলনাড়ু ও অন্ধ্রপ্রদেশ মিলিয়ে ওমিক্রনে আক্রান্তের সংখ্যা শতাধিকের কাছাকাছি এসে দাঁড়িয়েছে। অর্থাৎ দিন যতো বাড়ছে দেশ জুড়ে বিপদসীমা ততোই জোরালো হচ্ছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored