Indian Prime Time
True News only ....

উৎসবের মুখে শতাধিক উপরে দৈনিক মৃত্যু সংখ্যা

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ দেশ জুড়ে উত্‍সবের মরশুমে ফের করোনা ভাইরাস নিয়ে যথেষ্ট উদ্বেগ বাড়ছে। স্বাস্থ্যমন্ত্রকের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় নতুন করে ২২ হাজার ৪৩১ জন করোনা আক্রান্ত হয়েছেন। আর করোনায় দৈনিক মৃত্যু সংখ্যা ৩০০ পেরিয়ে ৩১৮ জন হয়েছে।

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে ২৪ হাজার ৬০২ জন করেনামুক্ত হয়েছেন। এই মুহূর্তে দেশে করোনা অ্যাক্টিভ কেসের সংখ্যা ২ লক্ষ ৪৪ হাজার ১৯৮। সব মিলিয়ে দেশে ৩ কোটি ৩৮ লক্ষ ৯৪ হাজার ৩১২ জন করোনা আক্রান্তের হয়েছেন। এর মধ্যে ৩ কোটি ৩২ লক্ষ ২৫৮ জন মানুষ করোনা মুক্ত হয়েছেন। ৪ লক্ষ ৪৯ হাজার ৮৫৬ জন মানুষের মৃত্যু হয়েছে।  

করোনা সংক্রমণে লাগাম টানতে দেশ জুড়ে ভ্যাক্সিনেশন জারি রয়েছে। গত ২৪ ঘণ্টায় ৪৩ লক্ষ ৯ হাজার ৫২৫ জনকে করোনা ভ্যাক্সিন দেওয়া হয়েছে। এখনো অবধি দেশের ৯২ কোটি ৬৩ লক্ষ ৬৮ হাজার ৬০৮ জনকে করোনা ভ্যাক্সিন দেওয়া হয়েছে।

- Sponsored -

- Sponsored -

আর দেশের মধ্যে করোনার সর্বাধিক সংক্রমণ দক্ষিণের রাজ্য কেরলে। গত ২৪ ঘণ্টায় কেরলে নতুন করে ২ হাজার ৬১৬ জন মানুষ করোনা আক্রান্ত হয়েছেন। ১৩৪ জন মানুষের করোনায় মৃত্যু হয়েছে।

প্রসঙ্গত, পুণের সেরাম ইন্সটিটিউটে করোনার প্রতিষেধক কোভিশিল্ড তৈরী হচ্ছে । পুণে বিমানবন্দর থেকেই তা দেশের বিভিন্ন প্রান্তে পাঠানো হচ্ছে। কিন্তু রানওয়ের রিসার্ফেসিংয়ের কাজের জেরে আগামী ১৬ ই অক্টোবর থেকে ৩০ শে অক্টোবর পর্যন্ত পুণে বিমানবন্দর বন্ধ থাকবে।

তবে ভারতীয় বায়ুসেনার তরফে স্পষ্ট করে জানানো হয়েছে, বিমানবন্দরের স্বাভাবিক পরিষেবা বন্ধ থাকলেও এই ১৪ দিন কোভিশিল্ড ভ্যাকসিন এয়ারলিফ্টিংয়ের কাজ সঠিকভাবে চলবে। এক্ষেত্রে কোনো অসুবিধা হবে না।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored