Indian Prime Time
True News only ....

বন্ধ হলো নবদ্বীপ ফেরিঘাট

- sponsored -

- sponsored -

স্নেহাশীষ মুখার্জিঃ নদীয়াঃ প্রশাসনিক ভাবে এখনো পর্যন্ত লিখিত আকারে কোনোরকম নির্দেশিকা বা আশ্বাস না পেলেও শুধুমাত্র সাধারণ মানুষের সুরক্ষার কথা ভেবে ও স্থানীয় পুলিশ প্রশাসনের অনুরোধে সোমবার সকাল থেকে আগামী চার দিন বৃহস্পতিবার পর্যন্ত ফেরিঘাট কর্তৃপক্ষ নদীয়ার নবদ্বীপ ভাগীরথী নদী বক্ষে ফেরি চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নিল।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নবদ্বীপ বড়াল ঘাট সংলগ্ন এই ফেরিঘাট দিয়ে প্রতিদিন হাজার হাজার মানুষ মায়াপুর ও স্বরুপগঞ্জে পারাপার করেন। ফেরিঘাট পরিষেবা বন্ধ থাকার কারণে স্বাভাবিকভাবেই এই কয়েকদিন অগণিত নিত্যযাত্রী থেকে শুরু করে সাধারণ মানুষজন সমস্যার সম্মুখীন হবেন। নবদ্বীপ জলপথ পরিবহন সমিতির সম্পাদক গোপাল দাস জানান, “তথাপি নদীবক্ষে নৌকো যাত্রীদের সুরক্ষার কথা মাথায় রেখে ফেরিঘাট কর্তৃপক্ষ ফেরিঘাট পরিষেবা বন্ধ রাখতে বাধ্য হয়েছে”।

প্রসঙ্গত, আবহাওয়া দপ্তর ‘যশ’ নামক অতি শক্তিশালী ঘূর্ণিঝড়ের পূর্বাভাস দিয়েছে। যা গাঙ্গেয় পশ্চিমবঙ্গে ভীষণভাবে প্রভাব ফেলতে পারে। প্রশাসনিকভাবে ইতিমধ্যেই বিভিন্ন জায়গায় সর্তকতা জারি করা হয়েছে। যার ফলে ফেরিঘাট বন্ধের এই সিদ্ধান্ত বলে জানালেন গোপাল বাবু।

বিগত দিনে দীর্ঘ লকডাউনের কারণে শুধুমাত্র জরুরী পরিষেবা ছাড়া সর্বসাধারণের জন্য ফেরিঘাট পরিষেবা বন্ধ ছিল। ফলে জলপথ পরিবহন পরিষেবার সাথে যুক্ত শতাধিক কর্মী আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিলেন। সেই রেশ কাটতে না কাটতে ফের ফেরিঘাট পরিষেবা বন্ধ হয়ে যাওয়ার কারণে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হবেন বলে এইদিন আক্ষেপের সুরে জানিয়েছেন গোপাল বাবু।।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored