Indian Prime Time
True News only ....

পানীয় জল নিয়ে সমাধানের পথে পাশে দাঁড়ালো বিধায়ক

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

পিঙ্কি পালঃ দক্ষিণ চব্বিশ পরগণাঃ দীর্ঘদিন থেকে দক্ষিণ চব্বিশ পরগণার সোনারপুর দক্ষিণ বিধানসভা এলাকার কালিকাপুর ১ নম্বর ও ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এবং সোনারপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায় পানীয় জলের সমস্যা।

ফলে বিধানসভা নির্বাচনের প্রচারের সময় পানীয় জল নিয়ে সমস্যার জেরে এলাকার মানুষের কাছে বিক্ষোভের মুখে পড়েছিলেন সোনারপুর দক্ষিণ বিধানসভার বিধায়ক লাভলী মৈত্র। তাই তখন প্রতিশ্রুতি দিয়েছিলেন বিজয়ী হয়ে পানীয় জল নিয়ে সমস্যার সমাধান করবেন। আর এখন সেই প্রতিশ্রুতি অনুযায়ী কাজ করতে এগিয়ে আসলেন।

- Sponsored -

- Sponsored -

স্থানীয় সূত্রে জানা যায়, বাম আমলে এলাকায় জলের পাইপ লাইন চালু করা হলেও বিগত ১০ বছর ধরে এলাকায় প্রচুর জনসংখ্যা বৄদ্ধি পেয়েছে। এরফলে জলের চাহিদা বেড়ে গেলেও পরিকাঠামোর অভাবে অনেকেই পানীয় জল পাচ্ছেন না। এছাড়া অনেক জায়গাতেই জল চুরি হচ্ছে। তার ফলে এলাকার বাসিন্দাদেরও পানীয় জলের সমস্যা নিয়ে কষ্ট পেতে হচ্ছে। যার জেরে জল কিনেই খেতে হচ্ছে।

বিধায়ক পরিস্থিতি পর্যালোচনার জন্য পিএইচই আধিকারিকদের সাথে বৈঠকের মাধ্যমে পরিকাঠামোর উন্নতির সিদ্ধান্ত নেন। এর পাশাপাশি দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে বলে জানানো হয়েছে। এমনকি সমস্যার সমাধান না হওয়া অবধি এলাকাবাসীদের পানীয় জলের গাড়ি পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored