Indian Prime Time
True News only ....

গোটা পরিবারকে পেট্রোল ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা করলো দুষ্কৃতীরা

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

পিঙ্কি পালঃ দক্ষিণ চব্বিশ পরগণাঃ ভাই, পিসি, স্ত্রী সহ দুই শিশু সন্তানকে নিয়ে সংসার। কিন্তু আচমকা ভোররাতে দুই শিশু সহ একসাথে পরিবারের ৬ জনকে জ্যান্ত পুড়িয়ে মেরে ফেলার চেষ্টা করা হয়। দক্ষিণ চব্বিশ পরগণার জয়নগরের দক্ষিণ কালিকাপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। এই ভয়াবহ ঘটনার জেরে সমগ্র পরিবার রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েছে। পাশাপাশি গোটা এলাকাময় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

পরিবারের ছোটো ছেলে পার্থসারথি মণ্ডল জানান, “তিনটি ঘরেতেই দরজার ফাঁক দিয়ে পেট্রোল ঢালা হয়েছিল। বাড়ির বিভিন্ন জায়গাতে তেলের বোতল রাখা ছিল। আমার চিত্‍কারে পরিবারের বাকি সদস্যদের ঘুম ভাঙে”।

- Sponsored -

- Sponsored -

পরিবারের বড়ো ছেলে তুষার কান্তি মণ্ডল বলেন, “আচমকা ভোররাতে গরম অনুভব হয়। ঘুম ভাঙতেই চিৎকার চেঁচামেচি শুনতে পাই। ভাই পার্থ সারথি ঝাঁঝালো গন্ধ পেয়েছিল। তাই কৌতূহলবশত দরজা খুলে বাড়ির বাইরে বেরোনোর চেষ্টা করলে দেখে ঘরের সামনে দাউদাউ করে আগুন জ্বলছে। তবে জোর করে দরজা খুলে বাইরে বের হতেই একজনকে পালিয়ে যেতে দেখা যায়”।

ভোরবেলা জয়নগর থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নমুনা সংগ্রহ করে। পুলিশ সূত্রে জানা যায়, বাড়ির বিভিন্ন জায়গায় বোতলে ভরা পেট্রোল রাখা ছিল। সেগুলি উদ্ধার করা হয়েছে। এই ঘটনার সাথে কে বা কারা জড়িত তা পুরোপুরি খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিক ভাবে পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করে জানা গিয়েছে একটি জমিকে কেন্দ্র করে স্থানীয় একটি পরিবারের সাথে পু্রোনো বিবাদ রয়েছে। এই ঘটনার সাথে সেই পরিবারটি জড়িত রয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। যদিও পুলিশের তরফ থেকে নিরাপত্তা দেওয়ার সবরকম আশ্বাস দেওয়া হয়েছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored