Indian Prime Time
True News only ....

জীবন থাকতে বিজেপিকে আসতে দেব না, বার্তা মমতার

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

দীপঙ্কর গোস্বামীঃ মালদাঃ আজ মালদার জনসভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে নিশানা করে তাদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন।

বিনা পয়সায় রেশন ও স্বাস্থ্যসাথী কার্ডকেই ভোটের আগে প্রধানত তুরুপের তাস করতে চাইছেন তৃণমূল সুপ্রিমো। আগামীদিনে সকলকে বিনা পয়সায় রেশন এবং স্বাস্থ্যসাথী কার্ড সকলের কাছে পৌঁছে দেবার আশ্বাস দেন। এর সাথে দ্বাদশ শ্রেণীর পড়ুয়াদেরও ১০ হাজার টাকা করে দেওয়ার ঘোষণা করেন তিনি।

এমকি বলেন, “বাজেটে বাংলার চাষীদের টাকা ৫ হাজার থেকে বাড়িয়ে ৬ হাজার টাকা পর্যন্ত করে দেওয়া হয়েছে। আর ক্ষেত মজুরদের টাকা ২ হাজার থেকে বাড়িয়ে ৩ হাজার টাকা করা হয়েছে”।

- Sponsored -

- Sponsored -

কেন্দ্রের কাছ থেকে শান্তি, মা-বোনের সম্মান, ধর্মনিরপেক্ষতা, হিন্দু-মুসলিমের ঐক্যতা, সোনার দেশকে ফেরত দেওয়ার দাবী করেন। শুধু তাই নয় এর পাশাপাশি নতুন প্রজন্মের জন্য কাজেরও দাবী জানান।

তিনি জনসাধারণের উদ্দেশ্যে বার বারই বলছেন, “মানুষ যেন ভোট ভাগাভাগি না করে”।

আজকের জনসভায় দাঁড়িয়ে মুখ্যমন্ত্রী হুঙ্কারও দেন যে, “তৃণমূল কংগ্রেস মরে গেলেও বিজেপির কাছে আত্মসমর্পণ করবে না। ২০২১ সালে তৃণমূল কংগ্রেস আরো বেশী ভোটের মাধ্যমে জয়ী হয়ে ফিরে আসবে”।

তবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আবেগ জড়ানো কথা বাংলার মানূষের মন কতোটা জয় করতে পারবে নির্বাচনের ফলাফলই তা বলে দেবে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored