Indian Prime Time
True News only ....

মুখে নয় মন্ত্রীর পায়ের পাতায় ঝুলছে মাস্ক

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরাখণ্ডঃ ইতিমধ্যে দেশের মধ্যে করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়েছে। এই পরিস্থিতিতে বিশ্ব স্বাস্থ্য সংস্থার পক্ষ থেকে বারবার করোনা বিধিনিষেধ মেনে চলার জন্য সতর্কবার্তা দেওয়া হচ্ছে। আর করোনা পরিস্থিতিতে মাস্ক যে কতোটা গুরুত্বপূর্ণ তাও বিশেষজ্ঞরা বারংবার বলেছেন।

কিন্তু এরপরেও করোনা বিধিনিষেধের ক্ষেত্রে উদাসীনতা লক্ষ্য করা যায়। তবে এবার খোদ উত্তরাখণ্ডের বিজেপি মন্ত্রী স্বামী জাতিস্মরনন্দের পায়ের পাতায় মাস্ক ঝুলে থাকতে দেখে দেশ জুড়ে তা ভাইরাল হয়ে যাওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে সমালোচনার ঝড় উপচে পড়েছে।

- Sponsored -

- Sponsored -

সূত্রের ভিত্তিতে জানা গেছে, উত্তরাখণ্ডের কৃষিমন্ত্রী সুবোধ উনিয়াল কয়েকজন মন্ত্রীর সাথে বৈঠক করছিলেন। সেই বৈঠকে কারোর মুখেই মাস্ক ছিল না। এমনকি কৃষিমন্ত্রীরও থুতনি থেকে মাস্ক ঝুলছে। তবে সবথেকে আশ্চর্যকর দৃশ্যটি হলো হরিদ্বারের বিধায়ক মন্ত্রী জাতিস্মরানন্দের পায়ের পাতা থেকে মাস্ক ঝুলে থাকতে দেখা যাচ্ছে। দায়িত্বশীল পদে থাকা ব্যক্তি হয়েও এমন উদাসীনতা কিভাবে দেখাতে পারেন তা নিয়ে নানা প্রশ্ন উঠেছে।

এদিকে দেশে ক্রমশই ডেল্টা প্লাস স্ট্রেন মাথাচাড়া দিয়ে উঠছে। এই পরিস্থিতিতেও ভুয়ো করোনা সার্টিফিকেট নিয়ে বহু পর্যটক উত্তরাখণ্ড ও হিমাচলের টুরিস্ট স্পটগুলোয় জমায়েত করছেন। অবশ্য গত মঙ্গলবার উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি ২৫ শে জুলাই থেকে শুরু হওয়া কানোয়ার ধর্মীয় যাত্রা বাতিল করে দিয়েছেন। এতো বিধিনিষেধের মধ্যেও রাজ্যের মন্ত্রীর এহেন আচরণ অত্যন্ত নিন্দজনক ঘটনা।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored