Indian Prime Time
True News only ....

প্রয়াত হলেন সংগীত জগতের আরো এক নক্ষত্র

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ এবার সংগীত শিল্পী কেকে তথা কৃষ্ণকুমার কুননাথ মাত্র ৫৩ বছর বয়সে কলকাতার সিএমআরআই হাসপাতালে প্রয়াত হলেন।

যখন ভিড়ে ঠাসা নজরুল মঞ্চ আর প্রেক্ষাগৃহে রং-বেরং এর আলোর ঝলকানি ছিল সেই সময় মঞ্চে দাঁড়িয়ে বলিউডের গায়ক কেকে গান গাইছিলেন। আর গানের মাঝে ঘন ঘন রুমালে মুখ ও কপালের ঘাম মুছছিলেন। এছাড়াও মাথাতে ওই রুমাল বোলাচ্ছিলেন। আর বার বার ছোটো বোতল থেকে জল খাচ্ছিলেন। 

এরপর অনুষ্ঠান শেষে হোটেলে ফিরতেই অনেকেই তাঁর সঙ্গে ছবি তুলতে চাইছিলেন। কিন্তু কেকে ছবি তুলতে চাননি। অবশেষে অসুস্থ হয়ে পড়লে কলকাতার সিএমআরআই হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

প্রাথমিক ভাবে চিকিৎসকদের অনুমান, কেকের হার্ট অ্যাটাকেই মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্তের পরই মৃত্যুর আসল কারণ সম্পর্কে জানা যাবে। 

উল্লেখ্য, কেকে বেসিক হিন্দি গানে জনপ্রিয় কেকে। ১৯৯৭ সালে ‘হম দিল দে চুকে সনম’ ছবিতে প্রথম প্লেব্যাক করেন। ধীরে ধীরে হিন্দি, বাংলা, তামিল, তেলেগু, কন্নড়, মারাঠি এবং মালায়লম ভাষায় প্লেব্যাক করেছেন। ২০০৫ সালে তামিল ভাষায় বেস্ট প্লেব্যাক সিঙ্গার নির্বাচিত হন।

এর পাশাপাশি ২০১০ সালে কন্নড় ভাষায় সাউথের ফিল্ম ফেয়ার অ্য়াওয়ার্ড লাভ করেন। জনপ্রিয় সংগীত শিল্পীর অকালপ্রয়াণে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সহ গোটা টলিউড-বলিউড তথা সমগ্র সংগীত জগৎ গভীর ভাবে শোকাহত।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored