Indian Prime Time
True News only ....

সাতসকালেই বাইরনের বাড়িতে হানা দিল আয়কর বিভাগ

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মুর্শিদাবাদঃ আজ সাতসকালবেলাই মুর্শিদাবাদের সাঘরদিঘির বিধায়ক বাইরন বিশ্বাসের সামসেরগঞ্জের বাড়িতে অভিযান চালালো আয়কর দপ্তর। মূলত আয়কর ফাঁকির অভিযোগে আয়কর দপ্তর কেন্দ্রীয় বাহিনীকে সঙ্গে নিয়ে হানা দিয়েছে।

উল্লেখ্য, বাইরন বিশ্বাসের পারিবারিক ব্যবসা বিড়ি। সামসেরগঞ্জের যে বাড়িতে আয়কর হানা দিয়েছে সেখানেও বিড়ির গোডাউন আছে। এছাড়া চায়ের ব্যবসা রয়েছে। পাশাপাশি বিদ্যালয় ও হাসপাতালও রয়েছে। রাজনীতির সাথে জড়িত হলেও তাঁর প্রধান পেশা ব্যবসা। জানা গেছে, মোট তিনটি টিম তল্লাশির কাজ চালাচ্ছে। একটি টিম বাইরন বিশ্বাসের বাড়িতে, আরেকটি টিম গোডাউনে আর অন্যটি হাসপাতালে রয়েছে।

- Sponsored -

- Sponsored -

পাশাপাশি পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ইতিমধ্যে এলাকায় এই তল্লাশি অভিযান নিয়ে এলাকায় শোরগোল শুরু হয়ে গিয়েছে। গত বছর ডিসেম্বর মাসের শেষ সপ্তাহে সাগরদিঘির বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী সুব্রত সাহা মারা যান। চলতি বছর ২৮ শে ফেব্রুয়ারী সাগরদিঘির উপনির্বাচন হয়।

আর ২ রা মার্চ উপনির্বাচনের ফলপ্রকাশে দেখা যায় বাম সমর্থিত কংগ্রেস প্রার্থী বাইরন বিশ্বাস তৃণমূল প্রার্থী দেবাশিস বন্দ্যোপাধ্যায়কে ২২ হাজার ৯৮০ ভোটে হারিয়ে জয়ী হয়েছেন। কিন্তু জুন মাসে তিনি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসংযোগ যাত্রায় ঘাটালে গিয়ে তৃণমূলে যোগদান করেন। প্রসঙ্গত, মুর্শিদাবাদ এবং বীরভূমের একাধিক এলাকাতেও আয়কর অভিযান চলছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored