Indian Prime Time
True News only ....

ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠল বিজেপি কর্মীর বাড়ি

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ বীরভূমঃ গতকাল গভীর রাতে বীরভূমের দুবরাজপুর থানার বসহরি গ্রামে বিজেপি কর্মী বাঘাম্বর পালের নির্মীয়মাণ বাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটে। যাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকাজুড়ে। এই বিস্ফোরণের ফলে তার বাড়ির কংক্রিটের সিড়ি ও বাড়ির একাংশে ফাটল ধরে।

বীরভূম জেলার তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি মলয় মুখোপাধ্যায় বলেন, “তৃণমূল কংগ্রেস কখনোই বোমাবাজির সাথে যুক্ত থাকতে পারে না। রাজনৈতিক সন্ত্রাস ছড়ানোর চেষ্টা করছে বিজেপি। সেই জন্যই বোমা মজুত করেছিল”।

তবে গৃহকর্তার দাবী, “তৃণমূল চক্রান্ত করে ডিনামাইট দিয়ে বিস্ফোরণ ঘটিয়ে বাড়িটি উড়িয়ে দেওয়ার চেষ্টা করেছিল। তাতে বাড়ির মালিককে বিস্ফোরক রাখার অপরাধে ফাঁসানো যাবে। এই ঘটনার সাথে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই জড়িত”।

- Sponsored -

- Sponsored -

এই প্রসঙ্গে বিজেপির জেলা সভাপতি ধ্রুব সাহা বলেন, ”বিজেপি সন্ত্রাসের রাজনীতি বিশ্বাস করে না। তারা গণতন্ত্রে বিশ্বাসী। চক্রান্ত করেই বিস্ফোরণ ঘটিয়েই আমাদের কর্মীকে ফাঁসানোর চেষ্টা হয়েছে। আমরা চাই পুলিশ ঘটনার প্রকৃত তদন্ত করে দোষীদের উপযুক্ত শাস্তি দিক”।

স্থানীরা জানিয়েছেন, গত লোকসভা নির্বাচনের পরবর্তী সময়ে ওই এলাকায় বিজেপির যথেষ্ট প্রতিপত্তি ছিল। আর তাতেই বিজেপি তৃণমূলের সঙ্গে রাজনৈতিক সংঘাত চরমে ওঠে। সম্প্রতি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বীরভূম সফরের পর থেকেই এলাকায় রাজনৈতিক উত্তাপ বৃদ্ধি পেতে থাকে। 

ঘটনার পর আজ পুলিশ উপস্থিত হয়। আর ওই এলাকা থেকে কিছু ইলেকট্রিক তার উদ্ধার হয়। পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান ডিনামাইট ওই তারের সঙ্গে সংযোগ করেই বিস্ফোরণ ঘটানো হয়েছিল। তবে পুলিশের পক্ষ থেকে জানানো হয় তারা যথাযথ তদন্তের ভিত্তিতে দোষীদের শাস্তি দেবে।  

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored