Indian Prime Time
True News only ....

বাড়ি ভেঙে চাপা পড়ে নিহত ৮ ও আহত ৭ জন

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মুম্বইঃ প্রবল বৃষ্টির জেরে মুম্বইতে আরো একটি বাড়ি ভেঙে পড়লো। গতকাল রাতে মালাড এলাকার একটি বস্তিতে দোতলা বাড়িটি ভেঙে পড়েছে।

সূত্রের ভিত্তিতে জানা গেছে, এই বাড়ি ভেঙে বাড়ির নীচে চাপা পড়ে মারা গেছেন ১১ জন। আর মৃতদের মধ্যে ৮ শিশুও ছিল। আহত হয়েছে ৭ জন। এছাড়া বাড়ির ধ্বংসস্তূপে আরো মানুষ আটকে আছে। ফলে নিহত ও হতাহতের সংখ্যা আরো বেড়ে যাওয়ার আশঙ্কা করা হচ্ছে।

আপাতত ধ্বংসস্তূপ থেকে ১৮ জনকে নিকটবর্তী কাণ্ডিভালির এক হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে ১১ জনকে চিকিত্‍সকরা মৃত হিসেবে ঘোষণা করেছেন।

এই ঘটনার খবর পেয়েই পুলিশ এবং দমকলকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকার্য চালিয়ে যাচ্ছেন। এখনো এই উদ্ধারকার্য অব্যাহত।

- Sponsored -

- Sponsored -

এর পাশাপাশি পুরকর্মীরা মালাড এলাকারই আরো একটি ভগ্নপ্রায় বাড়ি থেকে বাসিন্দাদের সরিয়ে দিয়েছেন। কারণ সেই বাড়িটিরও ভেঙে পড়ার যথেষ্ট আশঙ্কা রয়েছে।

Ram Kadam – राम कदम

          @ramkadam
मालाड मालवणी में झोपडपट्टी में घर के डेह जाने से 11 लोगों की जान गई. यह #शिवसेना शासित #bmc की लापरवाही के कारण हुआ. यह हादसा नहीं हत्या है @OfficeofUT @mybmc

বিজেপির মুখপাত্র রাম কদম গোটা ঘটনার জন্য বৃহন্মুম্বই পুরসভা এবং শিবসেনা সরকারের দিকে আঙুল তুলেছে। রাম কদমের বক্তব্য, “সরকারী গাফিলতির জন্যই এই ঘটনা হয়েছে। মুম্বইতে ভারী বৃষ্টির জেরে পুরনো কিংবা নির্মীয়মান বাড়ির ভেঙে পড়ার ঘটনা নতুন নয়। প্রতি বছরই এই ধরণের ঘটনা ঘটে থাকে। এছাড়া হতাহতেরও সংখ্যা প্রচুর হয়”।

এই মর্মান্তিক ঘটনাকে কেন্দ্র করে এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored