Indian Prime Time
True News only ....

হাতে চাকু দেখিয়ে পড়ুয়াদের ক্লাস নিচ্ছেন প্রধানশিক্ষক

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মুর্শিদাবাদঃ মুর্শিদাবাদের সামশেরগঞ্জের ৪৬ নম্বর শেরপুর প্রাথমিক বিদ্যালয়ের ক্লাসে চাকু ও ধারালো অস্ত্র দেখিয়ে পড়ুয়াদের ভয় দেখানোর অভিযোগ উঠলো প্রধানশিক্ষকের বিরুদ্ধে। অভিভাবকরা এই ঘটনার খবর পেয়ে বিদ্যালয়ে এসে দফায় দফায় বিক্ষোভ প্রদর্শন করলেন।

জানা গিয়েছে, সম্প্রতি প্রধানশিক্ষক রঘুপতি সর্দার পড়ুয়াদের সাথে অস্বাভাবিক আচরণ করছিলেন। এর আগেও বিদ্যালয়ে বিষয়টি নিয়ে এক বার বিক্ষোভ হয়। কিন্তু এদিন ছুরি ও ধারালো অস্ত্র নিয়ে পড়ুয়াদের ভয় দেখাতে শুরু করেন। রঘুপতিবাবুর এমন আচরণের কথা জানাজানি হতেই অভিভাবকেরা বিদ্যালয়ে ছুটে এসে বিক্ষোভ দেখাতে শুরু করেন।

- Sponsored -

- Sponsored -

এতে প্রধানশিক্ষক ভয় পেয়ে একটি ঘরের দরজা বন্ধ করে লুকিয়ে পড়েন। এদিকে সামসেরগঞ্জ থানার পুলিশও খবর পেয়ে ঘটনাস্থলে এসে রঘুপতিবাবুকে উদ্ধার করে নিয়ে যায়। আর অভিভাবকদের অভিযোগের ভিত্তিতে রঘুপতিবাবুকে পরে আটক করা হয়। পাশাপাশি অভিভাবকেরা তাকে বরখাস্ত কিংবা অন্যত্র বদলির দাবীতে সরব হয়েছেন।

রমজান আলি মণ্ডল নামে এক অভিভাবক জানান, ‘‘প্রধানশিক্ষক বিদ্যালয়ের মধ্যে ক্লাসে ক্লাসে ছুরি হাতে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন! এমন ভয়ানক দৃশ্য এই পৃথিবীতে কেউ দেখেছেন কিনা সন্দেহ আছে। ওঁর মানসিক স্বাস্থ্য কিরকম, তার পরীক্ষা করা হোক এবং অবিলম্বে শাস্তির ব্যবস্থা করা হোক।’’ তবে অভিযুক্ত রঘুপতিবাবু বলেন, ‘‘এমন কিছুই ঘটেনি! অবাধ্য পড়ুয়াদের শাসন করতে যা করার দরকার, তাই করা হয়েছিল।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored