Indian Prime Time
True News only ....

বিয়ের প্রস্তাবে অমত থাকায় প্রেমিককে গুলি চালায় প্রেমিকা

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ বর্ধমানঃ গতকাল পূর্ব বর্ধমানের কাটোয়া শহরে প্রেমিককে গুলি চালালো তার প্রেমিকা। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকা জুড়ে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। কিন্তু এই ঘটনার পর থেকেই অভিযুক্ত প্লাতক ছিল। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রায় তিন বছর থেকে ওই নাবালিকার কেশিয়া মাঠপাড়ার বাসিন্দা লালচাঁদ শেখের সাথে প্রেমের সম্পর্ক ছিল। তবে সম্প্রতি এই সম্পর্কে ভাঙন ধরে। লালচাঁদ আর ওই নাবালিকাকে বিয়ে করতে চাইছিল না। এরপর ওই নাবালিকা কাটোয়া ছেড়ে ঝাড়খণ্ডে চলে গিয়েছিল।

কিছুদিন আগেই ওই নাবালিকা ঝাড়খণ্ড থেকে কাটোয়া ফেরে। তারপর গতকাল রাত প্রায় ৮ টা ৪৫ মিনিট নাগাদ লালচাঁদকে কাটোয়ার সার্কাস ময়দানের একটি গলিতে দেখা করার জন্য ডাকে। এদিকে লালচাঁদ আসতেই তাকে চুম্বন করে বুকে বন্দুক ঠেকিয়ে গুলি চালাতেই লালচাঁদের জ্যাকেট ফুটো করে গুলি পেট ঘেঁষে বেরিয়ে যায়। ফলে অল্পের জন্য সে বেঁচে যায়।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

এরপরেই লালচাঁদ কাটোয়া থানায় অভিযোগ দায়ের করেছে। কাটোয়া থানার পুলিশ সেই অভিযোগের ভিত্তিতে ওই নাবালিকার তল্লাশি শুরু করে। আর মোবাইলের লোকেশনের সূত্র ধরে তাকে গ্রেপ্তার করা হয়েছে। বন্দুকটিও উদ্ধার করা হয়েছে। পাশাপাশি নাবালিকা অভিযুক্তকে বর্ধমানের জুভেনাইল আদালতে পাঠানো হবে।

অবশ্য ওই নাবালিকার হাতে ওয়ান শাটার বন্দুক কিভাবে এলো তা নিয়ে যথেষ্ট ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। যদিও পুলিশ ওই অভিযুক্ত নাবালিকার কাছ থেকে জিজ্ঞাসাবাদ করে সমগ্র বিষয়টি জানার চেষ্টা করছে।  

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored