Indian Prime Time
True News only ....

তোলার টাকা না পেয়ে তালা পড়লো বিএড কলেজের গেটে

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মালদাঃ তোলার টাকা না পেয়ে মালদার মাধাইপুর এলাকার একটি বেসরকারী বিএড কলেজের গেটে তালা ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠলো জেলার মোথাবাড়ি বিধানসভার সংখ্যালঘু সেলের তৃণমূল নেতা নাসির আহমেদ ওরফে ভাস্করের বিরুদ্ধে। তবে পুলিশী হস্তক্ষেপে তালা ভেঙে বিএড কলেজ দখল মুক্ত করা হয়েছে। কিন্তু তৃণমূলের হুমকির জেরে বিএড কলেজ কর্তৃপক্ষ কার্যত আতঙ্কিত হয়ে পড়েছেন। এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

বিএড কলেজ কর্তৃপক্ষ মাজেদ আলির অভিযোগ, “নাসির আহমেদ ৫০ লক্ষ টাকা দাবী করেন। কিন্তু দিতে অস্বীকার করায় হামলা চালানো হয়। এমনকি প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়। এরপর বিষয়টিতে গুরুত্ব না দেওয়ায় বিএড কলেজে ভাঙচুর করার পাশাপাশি প্রবেশদ্বারে তালা ঝুলিয়ে দেওয়া হয়। তারপর বিএড কলেজ কর্তৃপক্ষ পুলিশের দ্বারস্থ হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এরপর পুলিশের সহায়তায় প্রবেশদ্বারের তালা ভেঙে বিএড কলেজটি দখলমুক্ত করা হয়।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

তবে এখনো অবধি অভিযুক্তকে গ্রেফতার করা সম্ভব না হলেও পুলিশী তদন্ত জারি রয়েছে। এদিকে বিজেপি নেতা অজয় গঙ্গোপাধ্যায় এই প্রসঙ্গে জানান, “বাংলা জুড়ে তৃণমূল নেতারা এমন দাদাগিরি করছে। এখন কলকারখানা থেকে যেকোনো প্রতিষ্ঠানের কর্তৃপক্ষকে হুমকি দিয়ে তোলাবাজি করা তৃণমূলের রেওয়াজ। প্রশাসনের কাছে বিজেপি দাবী জানাবে এই ধরণের অভিযোগ পেলেই অভিযুক্তকে গ্রেফতার করে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করতে হবে।”

জেলার তৃণমূল মুখপাত্র আশিস কুণ্ডু জানান , “দল এমন তোলাবাজি বা দাদাগিরি করার অনুমতি দেয় না। যদি কেউ দলের নাম করে এইসব করে তাহলে পুলিশ তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেবে। দল কোনো হস্তক্ষেপ করবে না। আর এই ক্ষেত্রে অভিযোগ পাওয়ার পর পুলিশ অ্যাকশন নিয়েছে।”

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored