Indian Prime Time
True News only ....

অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেল জিডি বিড়লা স্কুল

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ দীর্ঘ প্রায় দু’বছর থেকে করোনার জেরে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার পর করোনা পরিস্থিতি স্বাভাবিক হতেই আবার শিক্ষা প্রতিষ্ঠান চালু হয়। কিন্তু এবার আইনশৃঙ্খলার বেনিয়মের কারণে আজ দক্ষিণ কলকাতার জিডি বিড়লা স্কুল বন্ধ করে দেওয়া হয়ে গেছে।

জানা গেছে, গত বেশ কয়েক দিন থেকে অভিভাবকদের একাংশ বিদ্যালয়ের ফি বৃদ্ধি নিয়ে প্রতিবাদ শুরু করেন। অভিভাবকদের দাবী, “ফি বাড়ানো চলবে না।” তাই বিদ্যালয় কর্তৃপক্ষ আইনশৃঙ্খলার অবনতির কারণ দেখিয়ে ও পড়ুয়াদের নিরাপত্তার প্রশ্ন তুলে বিদ্যালয় বন্ধের সিদ্ধান্ত নেন। সেই কারণবশত বিদ্যালয় বন্ধের নোটিশও ঝুলিয়ে দেওয়া হয়েছে।

- Sponsored -

- Sponsored -

বিদ্যালয় কর্তৃপক্ষ কোনো কিছু না জানিয়ে এভাবে নোটিশ জারি করায় অভিভাবকদের একাংশ ক্ষোভ প্রকাশ করে জানিয়েছেন, “যারা ফি জমা দেয়নি বিদ্যালয় কর্তৃপক্ষ তাদের সঙ্গে কথা বলুক। কিন্তু যারা ফি জমা দিয়েছে তাদের কী হবে? যেসব পড়ুয়াদের সামনে বোর্ডের পরীক্ষা সেই সব পড়ুয়াদের ভবিষ্যৎ তো অন্ধকারে ঠেলে দেওয়া হল।” 

প্রসঙ্গত উল্লেখ্য যে, বিদ্যালয়ের ফি নিয়ে মামলার শুনানিতে কলকাতা হাইকোর্ট নির্দেশ দেয় যে রাজ্যের কোনো বেসরকারী বিদ্যালয় পড়ুয়াদের উত্তীর্ণ হওয়া আটকাতে পারবে না। এমনকি মার্কশিটও আটকে রাখা যাবে না।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored