Indian Prime Time
True News only ....

বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ প্রাক্তন তৃণমূল অঞ্চল সভাপতি

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নদীয়াঃ গতকাল রাতেরবেলা নদীয়ার তেহট্ট এক নম্বর ব্লকের কানাইনগরের প্রাক্তন তৃণমূল অঞ্চল সভাপতি আজিজুর বিশ্বাস গুলিবিদ্ধ হলেন। এই ঘটনাকে কেন্দ্র করে গোটা এলাকা জুড়ে তীব্র চাঞ্চল্য শুরু হয়। 

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আজিজুরবাবু শ্রীরামপুর বাজার থেকে ব্যবসার কাজ সেরে বাড়ি ফেরার সময় বাড়ির কাছেই বিনোদনগর হাইস্কুলের সামনে দিয়ে যেতেই অন্ধকার জায়গা দেখে একটি মোটরবাইক তার পথ আটকে দাঁড়িয়ে পড়ে। 

এরপর হঠাৎ মোটরবাইকে থাকা তিন জন আরোহী আজিজুরবাবুকে ঘিরে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে থেকে গুলি চালায়। দু’রাউন্ড গুলি চললেও একটি গুলি সরাসরি আজিজুরের মাথায় লাগে। তারপর তার চিৎকার শুনে পথচলতি মানুষদের ছুটে আসতে দেখে দুষ্কৃতীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এরপরেই আজিজুরকে উদ্ধার করে তেহট্ট মহকুমা হাসপাতালে ভর্তি করানো হলে শারীরিক অবস্থার অবনতির জন্য শক্তিনগর জেলা হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে আজিজুরবাবুর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।আজিজুর পুলিশকে অভিযুক্ত হিসেবে মোস্তফা মণ্ডল, হাসান ভজন ও আসাদুল সর্দারের নাম বলেন। 

- Sponsored -

- Sponsored -

স্থানীয় তৃণমূল নেতা তফিজুল সর্দার এই প্রসঙ্গে জানান, ‘‘এই হামলার পিছনে কে বা কারা রয়েছে তা এখনো পরিষ্কার নয়। কিন্তু আমাদের অনুমান বিরোধী গোষ্ঠী এমনকি সিপিএমের লোক জড়িত থাকতে পারে।’’

জেলা তৃণমূল সংখ্যালঘু সেলের সভাপতি জুলফিকার আলি খান বলেন, ‘‘আমরা জানি না কে করেছে অথবা কারা করেছে। তবে সন্ধ্যাবেলা নাগাদ এই ভাবে গুলি চালনার ঘটনার জন্য পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছি।’’ 

এই ঘটনায় পুরো এলাকা জুড়ে পুলিশী নিরাপত্তা জোরালো করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল ঘিরে রেখেছে। এর পাশাপাশি এই ঘটনার যথাযথ তদন্ত শুরু করা হয়েছে। 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored