Indian Prime Time
True News only ....

সন্তানের বেতন মেটাতে গিয়ে ১ ব্যবসায়ীকে খুন করলেন পিতা

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মুম্বইঃ ছেলের স্কুলের বেতন মেটাতে মুম্বইয়ের শহরতলির এক ব্যবসায়ীকে ছুরি দিয়ে বারো বার কুপিয়ে খুন করার অভিযোগ উঠলো গুজরাতের এক ব্যক্তির বিরুদ্ধে। শুধু তাই নয়, ওই ব্যক্তি খুন করার পর মৃত ব্যবসায়ীর হাতের ব্রেসলেট ও গলার হার চুরি করেও চম্পট দেন।  

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত মুম্বইয়ের মুলুন্দ এলাকার বাসিন্দা মনসুখভাই ওরফে মনুভাই মাওজিভাই সাতারা। মনসুখভাইয়ের স্ত্রী এই প্রসঙ্গে জানান, “সোনার হারটির দাম প্রায় দু’লক্ষ টাকা। হারের সাথে একটি লকেটও ছিল। আর ৩৬ গ্রাম ওজনের ব্রেসলেটটিও চুরি হয়েছে।”

মুন্দ্রা মেরিন থানার পুলিশ সহ স্থানীয় অপরাধ দমন শাখা এই ঘটনার তদন্তে নেমে জানতে পেরেছে, ভালা নাগশি গাড়ভি নামে ওয়াদালা অঞ্চলের এক জন ব্যক্তি ২৪ শে এপ্রিল মুদ্রা ব্যাঙ্কে একটি সোনার ব্রেসলেট বন্ধক রেখে ঋণ নিয়েছিলেন।  

- Sponsored -

- Sponsored -

ব্যাঙ্কে জিজ্ঞাসাবাদের পর ভালার খোঁজ পেয়ে পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করলে ভালা নিজের দোষ স্বীকার করে বলেন, “ছেলের স্কুলের বেতন দেওয়ার মতো ক্ষমতা না থাকায় কম দামে জমি বিক্রি করবেন এই প্রলোভন দেখিয়ে মনসুখভাইকে কুপিয়ে খুন করেন। 

এরপর সোনার লকেটটি নিয়ে নিজের বাড়িতেই লুকিয়ে রেখে হারটি এক সোনা ব্যবসায়ীকে বিক্রি করে দেন।” বর্তমানে পুলিশ ওই অভিযুক্তকে পুলিশী হেফাজতে রেখেছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored