Indian Prime Time
True News only ....

রান্না করতে না পারায় মেয়েকে খুন করতে পিছপা হলেন না বাবা

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ ঝাড়খণ্ডঃ ১২ বছরের মেয়ে সময় মতো রান্না করতে না পারায় মেয়েকে খুন করলেন বাবা। এরপর সবার অলক্ষ্যে মা-বাবা জঙ্গলে গিয়ে মেয়ের মৃতদেহ পুঁতে দেন। ছত্রিশগঢ়ের সরগুজা জেলায় এই নৃশংস ঘটনাটি ঘটেছে।

- Sponsored -

- Sponsored -

সূত্রের ভিত্তিতে জানা যাচ্ছে, ওই দম্পতি থানায় মেয়ের নিখোঁজ ডায়েরী করায় গত দু’মাস থেকে পুলিশ কিশোরীর তন্নতন্ন করে খোঁজ শুরু করেন। কিন্তু তদন্তের পরে জানা গিয়েছে, বিশ্বনাথ এক্কা কাজ থেকে বাড়ি ফিরে এসে দেখেন মেয়ে রান্না করেনি, পোষ্যদেরও খাবার দেয়নি। তাই রাগের চোটে লাঠি দিয়ে বেধড়ক মারধর করেন। 
ফলে কিশোরীর মাথায় কোনোভাবে আঘাত লেগে মেঝেতে লুটিয়ে পড়তে সেখানে মারা যায়। এই ঘটনার সময় স্ত্রী বাড়িতেই ছিলেন। তারপর স্বামী-স্ত্রী মিলে মেয়ের মৃতদেহ জঙ্গলে গিয়ে গর্ত খুঁড়ে পুঁতে দেন। এরপরেই মিথ্যা নিখোঁজ ডায়েরী করেন। আর গত সোমবার পুলিশ জঙ্গল থেকে কিশোরীর পচাগলা দেহ উদ্ধার করেন। তখন পরনে ফ্রক ও পায়ের জুতো ছিল। 
পুলিশী জেরায় বিশ্বনাথবাবু সমস্ত অপরাধ স্বীকার করে নিয়েছেন। এর ফলস্বরূপ পুলিশ ওই দম্পতির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারা (খুন), ২০১ ধারা (অপরাধের প্রমাণ লোপাট) সহ একাধিক ধারায় মামলা দায়ের করেছেন।  

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored