Indian Prime Time
True News only ....

ছেলের জন্য ওষুধ আনতে ৩০০ কিমি সাইকেল চালিয়ে শহরে যান বাবা

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ বেঙ্গালুরুঃ করোনা সংক্রমণের জেরে প্রায় দেশের সমস্ত রাজ্য জুড়েই লকডাউন জারি করা হয়েছে। তাই লকডাউনের মধ্যে ছেলের ওষুধ আনাটা কঠিন হয়ে পড়েছিল। কারণ বেঙ্গালুরু থেকে ৩০০ কিমি দূরে গ্রাম। কিন্তু ছেলে ওষুধের জন্য শেষপর্যন্ত বাবা সাইকেল নিয়েই বেরিয়ে পড়লেন। প্রায় ৩০০ কিমি সাইকেল চালিয়ে শহরে গিয়ে ছেলের জন্য ওষুধ নিয়ে আসলেন।

আনন্দের ছেলে ছোটবেলা থেকেই জটিল রোগে ভুগছে। চিকিত্‍সকদের পক্ষ থেকে জানানো হয়েছে যে, ১৮ বছর বয়স পর্যন্ত কিছু নির্দিষ্ট ওষুধ খাওয়া চালিয়ে যেতেই হবে। কিন্তু করোনা আবহে সাধারণ মানুষের ভোগান্তির শেষ নেই। আর এর মধ্যে গ্রামের মানুষ সবরকম সুযোগ-সুবিধা থেকেও বঞ্চিত।

- Sponsored -

- Sponsored -

এরপাশাপাশি লকডাউনের মধ্যে মহীষূরের এই গ্রাম থেকে বেঙ্গালুরু পৌঁছনোর কোনো পরিবহন নেই। আর কোনো প্রাইভেট গাড়ি ভাড়া করার মতো টাকা না থাকায় আর দেরী না করে ছেলের ওষুধের জন্য বাবা নিজেই সাইকেল নিয়েই বেঙ্গালুরুর উদ্দেশ্যে বেরিয়ে পড়েন।

আনন্দ জানান, ”আমি গ্রামেই ছেলের জন্য ওষুধের সন্ধান করেছিলাম। কিন্তু ওষুধ পাইনি। আমার ছেলের একদিনও ওষুধ না খেলে চলে না। তাই অবশেষে সাইকেল নিয়েই বেঙ্গালুরুর উদ্দেশ্যে রওনা হই। প্রায় ৩ দিন লেগেছিল বেঙ্গালুরু পৌঁছাতে”।

 

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored