Indian Prime Time
True News only ....

প্রবল বর্ষণে বিপর্যস্ত সমগ্র রাজ্য

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ কেরলঃ পূর্ব-মধ্য আরব সাগরে একটি ঘূর্ণিঝড়ের প্রভাবে কেরল জুড়ে প্রবল বৃষ্টিতে রাজ্যের বিস্তীর্ণ প্রান্ত জলমগ্ন হয়ে পড়েছে। একাধিক জেলায় বন্যা পরিস্থিতি তৈরী হয়েছে।

বহু বাড়িতে জল ঢুকে গেছে। এমনকি এই বৃষ্টিতে হওয়া বেশ কয়েকটি বিক্ষিপ্ত ঘটনায় দুই শিশু সহ প্রায় তিন জনের মৃত্যুও হয়েছে।

আবহাওয়া দপ্তর আজ ও আগামীকাল বুধবার কেরলের ৯ টি জেলায় কমলা সতর্কতা জারি করেছে। গতকাল ইদুক্কি, কান্নুড়, ত্রিশুড়, কোঝিকোড়, পালাক্কাদ, মালাপ্পুরম, কোঝিকোড়, ওয়াইনাড, এর্নাকুলাম ও কাসারোগেদে জেলায় প্রবল বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে।

এছাড়াও বৃহস্পতিবার রাজধানী তিরুঅনন্তপুরম সহ কোট্টাম, কোল্লাম, আলাপ্পুঝা এবং পথনমথিত্তায় মাঝারি বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

- Sponsored -

- Sponsored -

সূত্রের ভিত্তিতে জানা গেছে, আজ মালাপ্পুরম জেলার কারিপ্পুরে প্রবল বৃষ্টিতে বাড়ি ভেঙে দু’জন শিশুর মৃত্যু হয়েছে। আর কোল্লাম জেলায় জলের স্রোতে ভেসে গিয়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

প্রশাসন পরিস্থিতি মোকাবিলায় কন্ট্রোল রুম চালু করেছে। জলমগ্ন এলাকাগুলি থেকে দ্রুত গতিতে দুর্গতদের সরানোর কাজ চলছে। কোঝিকোড়, কোয়িলান্ডি ও ভাদাকাড়ায় ত্রাণ শিবির খোলা হয়েছে।

এর সাথে সাথে প্রশাসনের তরফ থেকে উপকূলবর্তী এলাকার বাসিন্দাদের অন্যত্র সরে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored