Indian Prime Time
True News only ....

নেতার বাড়ি ভাঙচুরকে ঘিরে রণক্ষেত্র গোটা এলাকা

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ হাওড়াঃ হাওড়ার ডোমজুড়ের বানিয়াড়াতে বেআইনীভাবে জমি বিক্রির অভিযোগ তুলে উত্তেজিত জনতা তৃণমূল নেতার বাড়িতে ভাঙচুর চালানোর পাশাপাশি একের পর এক গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হল। এর জেরে পুরো এলাকা উত্তপ্ত হয়ে ওঠে।

   

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় দু’মাস আগে ডোমজুড়ের বেগড়ি গ্রাম পঞ্চায়েতের স্থানীয় একটি মসজিদের জমিকে একজন ব্যক্তি দান করেছিলেন। জমিটা দান করার পর বানিয়াড়া মসজিদের নামেই দলিল করা হয়েছিল। কিন্তু সেটা মিউটেশন করা হয়নি। তাই প্রাক্তন উপপ্রধান দাউদ মিদ্দে সহ অনেকে মসজিদটির ১৮ শতক জমি বেআইনীভাবে বিক্রি করে দেন।

এরপর মসজিদের জমি যাদেরকে বিক্রি করা হয়েছিল তারা দখল করতে আসার খবরটি চাউর হতেই সমগ্র এলাকায় ক্ষোভ দানা বাঁধতে শুরু করে। বার বার আপার মহলে জানানো হলেও কোনো লাভ হয়নি। ফলে এদিন এই ঘটনাকে কেন্দ্র করে এলাকার বাসিন্দারা জমির দালাল চক্রের পান্ডা দাউদের বাড়িতে প্রবেশ করে ব্যাপক ভাঙচুর চালান। দাউদের গাড়িতেও আগুন ধরিয়ে দেওয়া হয়।

- Sponsored -

- Sponsored -

স্থানীয় তৃণমূল নেতৃত্ব এই ব্যাপারে কোনোরকম মন্তব্য করতে চাননি। স্থানীয় তৃণমূল নেতৃত্বের বক্তব্য, “এটা একান্ত গ্রামের ব্যাপার। গ্রামের মানুষই বিষয়টি বুঝে নেবেন।”

ডোমজুড় থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায়। তারপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় র‍্যাফ মোতায়েন করা হয়। এর পাশাপাশি পুলিশ অভিযুক্তকে গ্রে্পতার করে। তবে ডোমজুড় থানা ও হাওড়া সিটি পুলিশ এই ঘটনাটির তদন্ত শুরু করেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored