Indian Prime Time
True News only ....

শীঘ্রই দেশবাসীর জন্য উন্মুক্ত হতে চলেছে রামমন্দিরের দ্বার

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ সমস্ত জল্পনা কাটিয়ে অযোধ্যার শ্রীরামজন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের মন্দির নির্মাণ কমিটির চেয়ারম্যান নৃপেন্দ্র মিশ্র আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেন যে, ‘‘ডিসেম্বরের মধ্যেই রামমন্দিরের এক তলার কাজ শেষ হয়ে যাবে। ২২ শে জানুয়ারী মন্দিরের উদ্বোধন হবে।

আর আগামী ১৪ ই জানুয়ারী অর্থাৎ মকর সংক্রান্তির দিন মন্দিরের গর্ভগৃহে রামলালার মূর্তি স্থাপন করা হবে।’’ এছাড়া মন্দির উদ্বোধন কর্মসূচীতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও হাজির থাকবেন। প্রসঙ্গত, গত ১০ ই সেপ্টেম্বর যখন দিল্লিতে জি২০-র রাষ্ট্রপ্রধানেরা বৈঠকে বসেছেন, তখন অযোধ্যায় শ্রীরাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্টের কর্তারা রামমন্দির উদ্বোধনের চূড়ান্ত দিনক্ষণ স্থির করতে বৈঠকে বসেন।

- Sponsored -

- Sponsored -

উল্লেখ্য যে, ২০২০ সালের ৫ ই আগস্ট অযোধ্যায় রামমন্দিরের শিলান্যাস করেছিলেন। নব্বইয়ের দশকের গোড়ায় প্রধানমন্ত্রী ভিপি সিংহের মণ্ডল রাজনীতির বিরুদ্ধে বিজেপি-আরএসএস কমণ্ডলুর রাজনীতি শুরু করেছিল। কাঁসিরাম, লালু প্রসাদ যাদব, মুলায়ম সিংহ যাদবদের দলিত, ওবিসি রাজনীতির মোকাবিলায় জাতপাত নির্বিশেষে গোটা হিন্দু সমাজকে এককাট্টা করে বিজেপি-আরএসএস রামমন্দির আন্দোলন শুরু করেছিল।

তাই লোকসভা ভোটের আগে হিন্দু ভোট ঐক্যবদ্ধ করতেই রামন্দির চত্বরে আরো সাতটি মন্দির তৈরী করার সিদ্ধান্ত হয়েছে বলে মনে করা হচ্ছে। এই সাতটি মন্দিরে অহল্যা, বশিষ্ঠ, শবরী, বিশ্বকর্মা, অগস্ত্য মুনি, নিষাদরাজ ও মহর্ষি বাল্মীকির পুজো করা হবে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored