Indian Prime Time
True News only ....

খুলতে চলেছে দক্ষিণেশ্বর মন্দিরের দরজা

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

মিনাক্ষী দাসঃ উত্তর চব্বিশ পরগণাঃ লাগামহীন করোনা পরিস্থিতির জন্য গত ১৫ ই মে থেকে দক্ষিণেশ্বর মন্দিরে ভক্তদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়। কিন্তু বর্তমানে রাজ্যের করোনা পরিস্থিতি অনেকটাই লাগামের মধ্যে। তাই ফের ভক্তদের জন্য দক্ষিণেশ্বর মন্দিরের দরজা খুলতে চলেছে। তবে ভক্তদের মন্দিরে প্রবেশের জন্য করোনা সম্পর্কিত সমস্ত বিধিনিষেধ মানতে হবে। একদিকে যেমন মাস্ক পড়তে হবে। তেমনই অপরদিকে দূরত্ববিধিও মেনে চলতে হবে। থার্মাল চেকিংয়ের ব্যবস্থাও রয়েছে।

আগামীকাল অর্থাৎ বৃহস্পতিবার জগন্নাথ দেবের স্নানযাত্রার দিন দক্ষিণেশ্বর মন্দিরের দরজা ভক্তদের জন্য খোলা হবে। আপাতত সকাল ৭ টা থেকে বেলা ১১ টা অবধি মন্দির খোলা থাকবে। আবার দুপুর ৩ টের সময় মন্দির খোলা হবে। এছাড়া সন্ধ্যা আরতীর মন্দিরের মূল দরজা বন্ধ করে দেওয়া হবে। তাছাড়া করোনা আবহের কথা মাথায় রেখে মূল মন্দিরে একসাথে ২০ জনের বেশী প্রবেশে নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। মন্দির চত্বরে কোনো ভিড় জমায়েত হবে না।

- Sponsored -

- Sponsored -

যদিও গত ৩ রা জুন থেকে ভক্তদের জন্য তারকেশ্বর মন্দিরের দরজার পাশাপাশি গতকাল থেকে কালীঘাট মন্দিরের দরজা খুলে গেছে। কিন্তু এখনো পর্যন্ত বেলুড় মঠ খোলার বিষয়ে কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored