Indian Prime Time
True News only ....

দাবী শুধু জলের, তা না মিটলে ভোট বয়কট হবে

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

রাজ খানঃ বর্ধমানঃ জল সমস্যা দীর্ঘ ১০ বছরের। বছর পাঁচেক আগে গ্রামের বাড়িতে বাড়িতে সজল ধারা প্রকল্পের কল বসলেও জল নেই। গ্রামের একমাত্র টিউবওয়েলও অকেজো। অভিযোগ, বারংবার ব্লক ও পঞ্চায়েত স্তরে জানিয়েও কোনো সুরাহা মেলেনি।

স্থানীয় সূত্রে জানা যায়, গোটা গ্রামের একমাত্র ভরসা কেবলমাত্র একটি কল। তাতেও কোনো রকমে জল পড়ে। শুধু তাই নয় সেই জল নিতে মই বেয়ে ডিভিসি ক্যানেলে নামতে হয়। যার ফলে ছোটো বড়ো নানা দূর্ঘটনাও ঘটে। এমনকি এতো কষ্ট করে নেওয়া কলের জলও কোনোদিন আসে তো কোনো দিন আসে না।

- Sponsored -

- Sponsored -

বর্ধমানের ভাতারের সাহেবগঞ্জ ১ নং গ্রাম পঞ্চায়েতের হলদি গোরে আদিবাসী পাড়ার এই চিত্র প্রতিদিনকার। গোটা গ্রামে প্রায় ৬০ থেকে ৭০ টি পরিবার বাস করে। আর জলের সমস্যা প্রতি ঘরেই।

জলের অভাবে প্রশ্নের মুখে মিশন নির্মলবাংলা প্রকল্পও। বাসিন্দারা ঘরের শৌচাগার ব্যবহারই করতে পারেন না। বাসিন্দাদের দাবী, একটা পাম্প কল আছে তাও বানাচ্ছে না। অবিলম্বে এই সমস্যার সমাধান করতে হবে।যদি তা না হয় তাহলে ভোট বয়কটও করা হবে বলে বাসিন্দাদের তরফে জানানো হয়েছে।

এই বিষয়ে সাহেবগঞ্জ ১ নং পঞ্চায়েতের প্রধান চায়না অধিকারি জানান, “বৃহত্তর স্বার্থে গ্রামের প্রতিটি বাড়িতেই সজল ধারা প্রকল্পের কল বসানো হয়েছে। কিন্তু জলের প্রেসার না থাকায় ওই গ্রামে জল পৌঁছায় না। বিষয়টি ব্লককে জানানো হয়েছে। অতিদ্রুত সমস্যা মিটে যাবে বলে আশা করছি”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored