Indian Prime Time
True News only ....

মুকুলের বাড়িতে উপচে পড়ছে ভিড়

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ শুক্রবার তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর থেকে মুকুল রায়ের সল্টলেকের বাড়িতে ভিড় যেন বেড়েই চলেছে। শুক্রবার সন্ধ্যে থেকে  বাড়িতে পা রাখার জায়গা নেই বিজেপির সর্বভারতীয় সহ সভাপতির বাড়িতে। 

মুকুলবাবুর ছেলে তথা বীজপুরের বিধায়ক শুভ্রাংশু রায় কাঁচরাপাড়াতেই থাকেন। মাঝে মাঝে অবশ্য তিনি বাবার কাছে আসেন। গতকাল তিনি নিজেই এই উপচে পড়া ভিড় সামাল দিচ্ছেন। 
- Sponsored -

- Sponsored -

মুকুল রায়ের বাড়িতে উপস্থিত ছিলেন বাচ্চু হাঁসদা, জটু লাহিড়ী, মুজফফর খান, ডাঃ নুরুজ্জামান, পারভেজ রহমান, হুগলির যুব তৃণমূলনেত্রী সুমনা সরকার সহ প্রমুখ নেতা-নেত্রী। আবার সোনালি গুহ, নদিয়ার নেত্রী রত্না ঘোষ করের মতো অনেকেই মুকুল রায়ের সাথে ফোনের মাধ্যমে যোগাযোগ করেছেন। এদিকে বসিরহাটের দক্ষিণের বিদায়ী তৃণমূল বিধায়ক তথা প্রাক্তন ফুটবলার দীপেন্দু বিশ্বাসও টিকিট পাননি। জানা যাছে তিনিও মুকুলবাবুর সঙ্গে দেখা করতে পারেন।

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় প্রার্থী তালিকা ঘোষণা করার পর থেকেই জেলায় জেলায় ক্ষোভের আগুন জ্বলছে। জেলাজুড়ে ভাঙচুর, মারামারি, পথ অবরোধেতে ছেয়ে গেছে। আর ঠিক তখনই কলকাতা সহ জেলার তৃণমূলের সকল সদস্য সহ নেতা-নেত্রীদের একটাই ঠিকানা তা হলো মুকুল রায়ের বাড়ি। তাই মুকুল রায়ের বাড়িতে জায়গা করে কে কোন সিংহাসন দখল করতে পারবে এখন সেটা কেবল সময়ই বলবে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored